Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

লিচু গাছের ডালে ঝুলন্ত কিশোরের লাশ উদ্ধার

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০১৯, ৭:৫১ পিএম | আপডেট : ২:২২ পিএম, ২২ অক্টোবর, ২০১৯

ঢাকার সাভারের আশুলিয়ায় সরকারি পশু খাদ্য কারখানার সীমানা প্রাচিরের ভিতরের একটি লিচু গাছ থেকে ঝুলন্ত অবস্থায় অজ্ঞাত এক কিশোরের (১৬) মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ ।
সোমবার বিশমাইল এলাকায় পশুখাদ্যে কারখানার সীমানা প্রাচিরের ভিতর থেকে উদ্ধার লাশটি ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। নিহতের পরনে লাল রংয়ের টি-শার্ট ও জিন্সের প্যান্ট ছিল।
আশুলিয়া থানার পরিদর্শক (ইন্টেলিজেন্স) তছলিম উদ্দিন জানান, স্থানীয়দের খবরে ভিত্তিতে লিচু গাছের ডালে ঝুলন্ত অবস্থায় অজ্ঞাত কিশোরের মৃতদেহটি উদ্ধার করা হয়। এসময় মৃতদেহের পাশ থেকে নেশাজাতীয় দ্রব্য (সলিউশন গাম) উদ্ধার করা হয়েছে। এতে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে সে নেশাগ্রস্থ ছিলো। নেশার তাড়নায় আত্মহত্যা করে থাকতে পারে।
তবে ময়নাতদন্তের পরেই এ বিষয়ে নিশ্চিত করে বলা সম্ভব হবে। এ ঘটনায় আশুলিয়া থানায় একটি অপমৃত্যুর মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার

২৬ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ