Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সন্তানের হাতে মা খুন

বাগেরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০১৯, ১১:২৬ এএম

নেশাগ্রস্ত ছেলের ছুরিকাঘাতে বাগেরহাট শহরে এক মা খুন হয়েছেন। নিহত মায়ের নাম রাবেয়া বেগম। রোববার সকাল সাড়ে ৮টার দিকে শহরের বাসাবাটি পুরনো পুলিশ ফাঁড়ির কাছে এ ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ ঘাতক যুবক রাসেল শেখকে (২২) আটক করেছে।

এলাকাবাসী জানান, প্রথম স্বামী শাজাহান শেখের সঙ্গে দীর্ঘদিন আগে ছাড়াছাড়ির পর রাবেয়া শহরের রাহাতের মোড় এলাকার বুলুকে দ্বিতীয় বিয়ে করেন।

ওই স্বামী মারা গেলে তিনি বাসাবাড়িতে নিজ মায়ের অংশ থেকে পাওয়া জমিয়ে ঘর তুলে বসবাস করছিলেন। রাবেয়া বেগমের একমাত্র ছেলে রাসেল শেখ ছাড়াও আরও তিনটি মেয়ে রয়েছে। তাদের বিয়ে দেয়ার পর রাসেলকে নিয়ে তিনি ওই বাড়িতে থাকতেন।

রোববার সকাল ৮টার দিকেও রাবেয়া বেগম বাড়ির সামনের চা দোকানি রিনার কাছ থেকে চা কিনে বাসায় নিয়ে যান। এ সময় ছুরিকাঘাতে মাকে হত্যা করেন রাসেল।

এলাকাবাসী জানান, রাসেল শেখ কিছুই করত না। এলাকায় বখাটে এবং মাদকাসক্ত হিসেবেই পরিচিতি ছিলেন।

এ বিষয়ে বাগেরহাট মডেল থানার ওসি মাহাতাব উদ্দিন জানান, হত্যাকাণ্ডের পর রাসেল শেখকে আটক করা হয়েছে।

প্রাথমিকভাবে আমরা জানতে পেরেছি রাসেল দীর্ঘদিন ধরে নেশা করত। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট জেলা হাসপাতাল মর্গে পাঠিয়েছে। রাসেলকে জিজ্ঞাসাবাদের পর জানা যাবে যে, কী কারণে তার নিজ মাকে ছুরি দিয়ে খুন করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছুরিকাঘাতে নিহত

৩ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ