Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মির্জাপুরে বিল থেকে গৃহবধুর লাশ উদ্ধার

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ অক্টোবর, ২০১৯, ৪:০৭ পিএম

টাঙ্গাইলের মির্জাপুরে চার সন্তানের জননী সুফিয়া বেগম (৪৫) নামে এক গৃহবধুর লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকালে উপজেলার আজগানা ইউনিয়নের আজগানা বিল থেকে তার লাশ উদ্ধার করা হয়। সে আজগানা পূর্বপাড়া গ্রামের মো. আলাল উদ্দিনের স্ত্রী।
পুলিশ জানায়, প্রতিদিনের ন্যায় শনিবার রাতের খাবার খেয়ে নিজ ঘরে স্বামীর সঙ্গে সুফিয়া বেগম ঘুমায়। রবিবার ভোরে ঘুম থেকে জেগে ঘরের বাহিরে এসে সে নিখোঁজ হয়। পরিবারের লোকজন এলাকার বিভিন্ন স্থানে ও আতœীয় বাড়ি খোঁজ নিয়েও তার সন্ধান করতে ব্যর্থ হয়। সোমবার ভোরে স্থানীয় লোকজন আজগানা বিলে একটি লাশ মরদেহ ভাসতে দেখে। পরে সুফিয়ার স্বামীর গিয়ে লাশটি তার স্ত্রী বলে পরিচয় নিশ্চিত করেন। খবর পেয়ে দেওহাটা ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক (এসআই) মো. রফিকুল ইসলাম ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে নিয়ে আসেন।
উপপরিদর্শক (এসআই) মো. রফিকুল ইসলাম জানান, শ্বাসরোধ করে হত্যা পর লাশ বিলে ফেলে হয়েছে বলে তিনি ধারণা করছেন। মরদেহের ময়না তদন্তের পর মূল ঘটনা উদঘাটন করা যাবে বলে তিনি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ