Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ওয়ালটন-ডিআরইউ ক্রীড়া উৎসবের পুরস্কার বিতরণ

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৭ অক্টোবর, ২০১৯, ৮:২৫ পিএম

ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ) আয়োজিত এবং ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় ওয়ালটন-ডিআরইউ ক্রীড়া উৎসবের বিজয়ীদের হাতে সোমবার পুরস্কার তুলে দেয়া হয়। ডিআরইউ সাগর-রুনী মিলনায়তনে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো: জাহিদ আহসান রাসেল, এমপি। ডিআরইউ’র সহ-সভাপতি খোন্দকার কাওছার হোসেনের সভাপতিত্বে এবং ক্রীড়া সম্পাদক শফিকুল ইসলাম শামীমের সঞ্চালনায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ওয়ালটনের নির্বাহী পরিচালক এফ এম ইকবাল বিন আনোয়ার ডন, ডিআরইউ’র সাধারণ সম্পাদক কবির আহমেদ খান, অর্থ সম্পাদক জিয়াউল হক সবুজ, নারী বিষয়ক সম্পাদক সাজিদা ইসলাম পারুল, প্রচার ও প্রকাশনা সম্পাদক শেখ মাহমুদ এ রিয়াত, তথ্য প্রযুক্তি ও প্রশিক্ষণ সম্পাদক আবদুল হাই তুহিন, সাংস্কৃতিক সম্পাদক মোঃ এমদাদুল হক খান, আপ্যায়ন সম্পাদক এইচ এম আকতার ও কার্যনির্বাহী সদস্য খালিদ সাইফুল্লাহ।

এবারের ক্রীড়া উৎসবে পুরুষ সদস্যদের ৯টি এবং নারী সদস্যদের ৫টি ডিসিপ্লিনে ৪৭টি পুরস্কার দেয়া হয়। বিজয়ীরা পুরস্কার হিসেবে পান ক্রেস্ট এবং ওয়ালটন সামগ্রী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওয়ালটন-ডিআরইউ
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ