Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

আবরারের জীবনের শেষ অঙ্ক!!

বিশ্ববিদ্যালয় রিপোর্টার | প্রকাশের সময় : ৭ অক্টোবর, ২০১৯, ১:০২ পিএম | আপডেট : ২:১৩ পিএম, ৭ অক্টোবর, ২০১৯

মারধরে নিহত বুয়েটের মেধাবী শিক্ষার্থী ফাহাদ আবরার টার্ম পরীক্ষা থাকায় রবিবার বিকেলেই বাড়ি থেকে আসেন। এরপর যান টিউশনিতে। টিউশনি থেকে ফেরার পরই তাকে ডেকে নিয়ে যাওয়া হয় ২০১১ নাম্বার রুমে।

আবরারের রুমে গিয়ে তার খাতা খুলে পাওয়া যায় তার নিজে করা জীবনের শেষ অঙ্ক।

রবিবার দিবাগত রাত সাড়ে ৮ টার দিকে নিজ কক্ষ ২০১১ থেকে ডেকে ২০১১ তে নিয়ে মারধর করা হয় ফুয়াদকে। এতে নিহত হয় ও শিক্ষার্থী। পরে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

হলের শিক্ষার্থীদের সঙ্গে কথা বলে জানা যায়,  রবিবার রাত আটটার দিকে হলের ২০১১ নম্বর কক্ষ থেকে ডেকে নিয়ে যায় বুয়েট ছাত্রলীগের নেতাকর্মীরা। পরে রাত আড়াইটার দিকে হলের সিঁড়ির পাশে আবরারের দেহ পড়ে থাকতে দেখা যায়। পরে ডাক্তারকে খবর দিলে তিনি এসে তাকে মৃত ঘোষণা করেন।

মারধরের সময় ওই কক্ষে উপস্থিত ছিলেন বুয়েট ছাত্রলীগের সহ-সম্পাদক আশিকুল ইসলাম বিটু। তিনি বলেন, আবরারকে শিবির সন্দেহে রাত আটটার দিকে হলের ২০১১ নম্বর কক্ষে ডেকে আনা হয়। সেখানে আমরা তার মোবাইলে ফেসবুক ও মেসেঞ্জার চেক করি। ফেসবুকে বিতর্কিত কিছু পেইজে তার লাইক দেয়ার প্রমাণ পাই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফাহাদ আবরার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ