Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

টিয়া পাখির জন্য বাবা-ছেলের আত্মহত্যার চেষ্টা

লালমনিরহাট সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ সেপ্টেম্বর, ২০১৯, ৫:২৫ পিএম | আপডেট : ৫:৩৪ পিএম, ২৮ সেপ্টেম্বর, ২০১৯

লালমনিরহাটের হাতীবান্ধায় পোষা টিয়া পাখি ছেড়ে দেওয়াকে কেন্দ্র করে ঝগড়া করে বাবা ও ছেলে বিষপান করে আত্মহত্যা চেষ্টা করেছেন। দুজনকেই আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গতকাল শুক্রবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে ওই উপজেলার বড়খাতা ইউনিয়নের দোলাপাড়া গ্রামে। স্থানীয়রা জানান, ওই এলাকার আবুল হোসেনের ছেলে রবিউল ইসলাম তার বাড়িতে একটি টিয়া পাখি পোষতেন। শুক্রবার সন্ধ্যার আগে টিয়া পাখিটি ছেড়ে দিয়ে মাকে দেখতে বলে বাহিরে চলে যান রবিউল। কিছুক্ষণ পর এসে দেখতে পান কুকুর তার পোষা টিয়া পাখিটিকে মেরে ফেলছে।

এ নিয়ে মা-ছেলের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে মায়ের সঙ্গে অভিমান করে ছেলে রবিউল ইসলাম বিষপান করেন। এ খবর পেয়ে রবিউল ইসলামের বাবা আবুল হোসেনও  বিষপান করে আত্মহত্যার চেষ্টা করেন। পরে স্থানীয়রা বাবা-ছেলেকে আশঙ্কাজনক অবস্থায়  উদ্ধার করে হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. রমজান আলী জানান,  বাবা ও ছেলে দুজনেই আশঙ্কামুক্ত। তবে সুস্থ হতে কিছুটা সময় লাগবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টিয়া পাখি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ