Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সখিপুরে মোটরসাইকেলসহ তিন চোর আটক

সখিপুর(টাঙ্গাইল)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ সেপ্টেম্বর, ২০১৯, ১২:২১ পিএম

টাঙ্গাইলের সখিপুরে থানা পুলিশের বিশেষ অভিযানে সখিপুর থানার এসআই জাহেদুল ইসলামের নেতৃত্বে শুক্রবার রাতে একটি চোরাই মোটর সাইকেল ও তালা ভাঙ্গার লোহার রড সহ তিনচোরকে আটক করেছে। আটককৃতরা হলো-টাঙ্গাইলের কালিহাতি উপজেলার রাজাফৈর গ্রামের মফিজ উদ্দিনের ছেলে সহিদ,আউলিয়াবাদ তকেয়াপাড়া গ্রামের আবু বকরের ছেলে হুমায়ুন,মৃত আজিবরের ছেলে ছামাদ। তাদেরকে শনিবার টাঙ্গাইল আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করেছে সখিপুর থানা পুলিশ। সখিপুর থানার এসআই জাহেদুল ইসলাম বলেন,গ্রেফতারকৃতরা পেশাদার চোর বলে প্রাথমিকভাবে জানা গেছে এবং থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।



 

Show all comments
  • আলাউদ্দিন ২৮ সেপ্টেম্বর, ২০১৯, ১২:৩০ পিএম says : 0
    আজকে একজন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাহেব বললেন আমি খুব অসুস্থ, আমি তাকে জিগ্যেস করলাম আপনার কি হইছে, তিনি বললেন আমি গভীর রাতে কালো বুটের ধুপুর ধুপুর শব্দ শুনতে পাই আর মনেহয় কারা যেন দরজায় ঠক্ঠক্ টোকা দেয়, রাতে ঘুমাতে পারি না. আমি বললাম আপনার মানসিক রোগ হইছে ডাক্তার দেখান, তিনি বললেন ইমাম সাহেবের কাছে গিয়েছিলাম পানি পড়া আইনা খাইছি, বিদেশে যাবো ডাক্তার দেখাতে. আমি এইরকম বিরল রোগের লক্ষনের কথা জীবনে শুনি নাই, তাই শেয়ার করলাম.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চোর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ