Inqilab Logo

রোববার, ০৯ জুন ২০২৪, ২৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ০২ যিলহজ ১৪৪৫ হিজরী

মাদক নিয়ন্ত্রণ অধিদফতরকে ডেকেছে র‍্যাব

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ সেপ্টেম্বর, ২০১৯, ১২:৪৮ পিএম

রাজধানীর ফু-ওয়াং ক্লাবে রাতভর অভিযানে বিপুল পরিমাণ মদ ও বিয়ার পাওয়ার কথা জানিয়েছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ান (র‍্যাব)। তবে শেষ পর্যন্ত অনুমোদন অনুযায়ী মাদকের পরিমাণ যাচাইয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরকে ডাকা হয়েছে। আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ৬টায় অভিযানে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সহায়তা নেওয়ার বিষয়টি জানানো হয়।

র‍্যাব জানায়, ফু ওয়াং ক্লাবে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ মাদকের সন্ধান পাওয়া গেছে। অভিযানের এ পর্যায়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের কর্মকর্তারা আসবেন। তারা অনুনোমদিত মাদকের বিষয়টি পরীক্ষা করে জানাবেন। তারপর এ বিষয়ে বিস্তারিত জানানো হবে।

গতকাল মধ্যরাতে ফু-ওয়াং ক্লাবে অভিযান শুরু করেন র‍্যাব সদস্যরা। কয়েকদিন আগেই এ ক্লাবটিতে অভিযান চালিয়েছিল পুলিশ। তারা তারা সেখানে ক্যাসিনো কিংবা কোনো অনিয়ম পায়নি। যদিও ক্লাবটিতে দীর্ঘদিন ধরে জুয়া ও ক্যাসিনো চলছিল বলে অভিযোগ পেয়েছিল পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদক নিয়ন্ত্রণ অধিদফতর
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ