Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

গফরগাঁওয়ে পুলিশের সঙ্গে অপহরণকারীদের সংঘর্ষ,আহত ১০

গফরগাঁও উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০১৯, ৪:৪৯ পিএম

ময়মনসিংহের গফরগাঁও উপজেলায় হত্যা মামলার আসামীরা বাদীর ভাই জীবন মিয়াকে(১৯)অপহরণ পর হত্যার চেষ্টা করেছে।খবর পেয়ে পুলিশ অপহৃতকে উদ্ধারের অভিযান চালায়।অভিযান চলার সময় অপহরণকারীদের সঙ্গে পুলিশের ধাওয়া পাল্টা ধাওয়া,সংঘর্ষ ও গুলি বিনিময় হয়।সংঘর্ষে পুলিশসহ কমপক্ষে ১০ জন আহত হয়েছে। শুক্রবার রাত এগারোটার দিকে চরআলগী ইউনিয়নের বোরাখালীচরে এঘটনা ঘটে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে,২০১৮সালে ৫মে রাস্তা নির্মাণ নিয়ে চরআলগী ইউনিয়নের বোরাখালীচরে আবুল কালাম সঙ্গে সহোদর জালাল,হেলালের সংঘর্ষ হয়।সংঘর্ষের এক পর্যায়ে আবুল কালামকে কুপিয়ে হত্যা করে প্রতিপক্ষ সহোদর জালাল ও হেলাল।ঔ ঘটনায় নিহতে মেয়ে সাবিনা খাতুন বাদী হয়ে গফরগাঁও থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।ঘটনার পর থেকে আসামীরা মামলা প্রত্যাহার করে নেয়ার জন্য বাদীকে প্রাণনাশের হুমকী দিয়ে আসছিল।শুক্রবারা রাত এগারোটার দিকে হত্যা মামলার আসামী আলামিন নিহত আবুল কালামের মাদ্রাসা পড়–য়া ছেলে জীবনকে অপহরণের পর জবাই করে হত্যার চেষ্টা চালায়।খবর পেয়ে গফরগাঁও থানা পুলিশ ঘটনা স্থলে উপস্থিত হয়ে অপহৃতকে উদ্ধার অভিযান যায়।অভিযান চলার এসময় পুলিশ ও অপহরণকারীদের মধ্যে সংঘর্ষ হয়।সংঘর্ষে পুলিশসহ কমপক্ষে ১০জন আহত হয়।আহতরা হলেন-গফরগাঁও থানার এসআই আহসান হাবিব,এসআই জাকিউর রহমান,এসআই খায়রুল ইসলাম,হত্যা মামলার বাদী সাবিনা খাতুন ও অপহৃত মাদ্রাসা ছাত্র জীবন মিয়া।পরিস্থিতি নিয়তন্ত্রে পুলিশ ৭ রাউন্ড ফাঁকা গুলি ছুঁড়ে।পুলিশ অভিযান চালিয়ে ঘটনাস্থল থেকে দেশীয় অস্ত্রসহ ৬ অপহরণকারীকে গ্রেফতার করেছে।এঘটনায় গফরগাঁও থানায় পৃথক দু’টি মামলা হয়েছে।গফরগাঁও থানার ওসি অনুকুল সরকার জানান,অপহৃতকে উদ্ধার করতে গিয়ে ৭ রাইন্ড গুলি ছুঁড়েছে পুলিশ।দেশীয় অস্ত্রসহ গ্রেফতার করা হয়েছে৬ অপহরকারীকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ