Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাভারে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ সেপ্টেম্বর, ২০১৯, ৩:৩৬ পিএম

সাভারে ঢাকা-আরিচা মহাসড়কের আমিনবাজার, গেন্ডা ও বলিয়ারপুর এলাকায় পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও অন্তত তিন জন।

শুক্রবার (২০ সেপ্টেম্বর) দুপুরে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ এ তথ্য জানান। তবে হতাহতদের পরিচয় জানা যায়নি।

ওসি জানান, বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) রাতে আমিনবাজার এলাকায় দুই ট্রাকের মধ্যে সংঘর্ষে গুরুতর আহত হন দু’জন। এ অবস্থায় তাদের উদ্ধার করে রাজধানীর শেরেবাংলা নগর এলাকায় শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক এক জনকে মৃত ঘোষণা করেন।

অপরদিকে, রাতে একই মহাসড়কের গেন্ডা এলাকায় অটোরিকশার ধাক্কায় অপর একটি রিকশার দুই যাত্রীসহ তিনজন আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে সাভার এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক এক জনকে মৃত ঘোষণা করেন।

এদিকে, ভোরে ওই মহাসড়কের বালিয়ারপুর বন্ধন সিএনজি পাম্প এলাকায় রাস্তা পার হওয়ার সময় অজ্ঞাত গাড়িচাপায় এক পরিবহন শ্রমিক নিহত হয়েছেন।

দুর্ঘটনায় নিহতদের মধ্যে দু’জনের লাশ সাভার হাসপাতাল ও থানা এবং নিহত অপর এক জনের লাশ সোহরাওয়ার্দী হাসপাতাল মর্গে রয়েছে। 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ