Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বিয়ের দাবিতে প্রেমিকার অনশন ও বিয়ে

বিয়ের ১ দিনের পর বৌ রেখে পলায়ন

স্টাফ রিপোর্টার, মাগুরা থেকে | প্রকাশের সময় : ২০ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০৪ এএম

মাগুরার মহম্মদপুর উপজেলার যশপুর মালোপাড়ায় বিয়ের দাবিতে বিষের বোতল হাতে নিয়ে প্রেমিক রফিবকুল ইসলাম (৩০)-এর বাড়িতে অনশনে বসেছিলেন প্রেমিকা সীমা বেগম (২৫)। পরবর্তীতে উভয় পরিবারে সমন্বয়ে গত ১৩ সেস্টেম্বর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদন এড. আব্দুল মান্নান এর বাড়িতে তাদের বিবাহ সম্পন্ন হয়। বিবাহ করে পাশ্ববর্তী মৌশা গ্রামে শশুর বাড়িতে যান রফিকুল ইসলাম শোয়ের ও সীমা বেগম। শশুর বাড়িতে একরাত্রি থেকে পুলিশে চাকরি, জরুরি কাজ আছে এমন অজুহাত দেখিযে ওখান থেকে চলে যান শোয়ের মল্লিক। নববধূ সীমা বেগম বাবার বাড়ি থেকে শশুর বাড়িতে চলে আসে এবং দু’দিন থাকার পর বুধবার দুপুরে বেটার বৌকে বাইরে রেখে কৌশলে শশুর ও শাশুরি ঘরে তালামেরে আত্মগোপনে চলে যান।

সেই থেকে অসহায় সীমা বেগম আবারও বদ্ধ ঘরের সামনে বসে আছেন। বুধবার রাতে রফিকুল ইসলাম শোয়ের মল্লিকের বাড়িতে গিয়ে ঘরসহ বাথরুমেও তালা দেখতে পাওয়া যায়। সীমা বেগমকে দেখা যায় বদ্ধ ঘরের সামনে। সীমা বেগম বলেন-শুনেছি আমাকে তালাক দেয়া হয়েছে, আমার শাশুরি ঘরে তালাবদ্ধ করে রেখে কোথায় চলে গেছে জানিনা, আমি বলতে চাই, আমার কোথাও যাওয়ার যায়গা নেই, আমি এই বাড়িতেই ঘর সংসার করতে চাই, এই বাড়ি থেকে গেলে আমার লাশ যাবে, আর এজন্য দায়ী থাকবে এই পরিবারের লোকজন।
এলাকাবাসী বলেন-এটা ওই ছেলের ব্যাবসা। আগেও আরো দু’তিনটা মেয়ের সাথে নানা অশান্তি করেছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিয়ে


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ