Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

টুঙ্গিপাড়ায় যুবকের কান কেটে উল্লাস

৮ জনের বিরুদ্ধে মামলা

স্টাফ রিপোর্টার, গোপালগঞ্জ থেকে : | প্রকাশের সময় : ১৯ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০১ এএম

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় প্রতিশোধ নিতে সোহাগ সরদার (২৫) নামে এক যুবকের কান কেটে উল্লাসের ঘটনায় প্রতিপক্ষের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। গতকাল বুধবার টুঙ্গিপাড়া থানায় সোহাগ সরদারের মা বাদী হয়ে ৮ জনকে আসামী করে মামলাটি দায়ের করেন।

আসামীরা হলেন টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শেখ শুকুর আহম্মেদ (৫৫), তার ছেলে রাজিব শেখ (২৫), রাজিব শেখের সহযোগি নিয়ামত শেখ (২৫), মো. আবেদ আলী শেখ (৫০), জুয়েল শেখ (২৪), নাজমুল শেখ (২৩), বোরহান শেখ (৪০) ও শফিক শেখ (৩৬)।

সোহাগ সরদারের মা কোহিনূর বেগম জানান, ঢাকা যাওয়ার জন্য তার ছেলে সোমবার বিকেল ৪ টার দিকে টুঙ্গিপাড়ার পাটগাতী দোলা পরিবহনের কাউন্টারে যায়। সেখানে আগে থেকেই ওৎ পেতে থাকা প্রতিবেশী টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শ্রীরামকান্দি গ্রামের শেখ শুকুর আহম্মেদের ছেলে রাজিব শেখের নেতৃত্বে ৭/৮ জন লোক তার ওপর হামলা করে। তাকে মারপিট করে ধারালো এন্টিকাটার দিয়ে বাম কান সম্পূর্ণ কেটে নিয়ে পলিথিনে ভরে উল্লাস করতে করতে ঘটনাস্থল থেকে সটকে পড়ে। তার ছেলে সোহাগ সরদারের স্ত্রীর সাথে দীর্ঘদিন ধরে রাজিব শেখ অনৈতিক সম্পর্ক চলে আসছিলো। এ নিয়ে রাজিব ও সোহাগ সরদারের মধ্যে মারামারি হয়েছে। এমনকি এ ঘটনাকে কেন্দ্র করে মামলা মকদ্দমাও রয়েছে। পূর্ব শত্রæতার জের ধরেই পরিকল্পিত ভাবে তারা এ ঘটনা ঘটিয়েছে বলে তিনি জানান।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মামলা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ