Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

গুরুতর নয় ডি মারিয়ার চোট

প্রকাশের সময় : ১৩ জুন, ২০১৬, ১২:০০ এএম

স্পোর্টস ডেস্ক : কোপা আমেরিকা শতবর্ষী আসরে শিকাগোর সোলজার ফিল্ড স্টেডিয়ামে গত শনিবার সকালে হওয়া পানামার বিপক্ষে বিরতির দুই মিনিট আগে ডান পায়ে ব্যথা পেয়ে মাঠ ছাড়েন অ্যাঞ্জেল ডি মারিয়া। অনেকেই ধারণা করেছিল, লাতিন আমেরিকার সেরা প্রতিযোগিতায় আর খেলা হবে না পিএসজির এই মিডফিল্ডারের। তবে আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশনের বিবৃতিতে সমর্থকদের মাঝে গুরুত্বপূর্ণ খেলোয়াড়কে ফিরে পাওয়ার আশা জেগেছে, ‘পানামার বিপক্ষে অ্যাঞ্জেল ডি মারিয়া ডান ঊরুর মধ্যে ব্যথা অনুভব করে। পরীক্ষায় দেখা গেছে, অ্যাডাক্টর মাংসপেশি সামান্য ছিড়ে গেছে।’ লিওনেল মেসির হ্যাটট্রিকে পানামাকে ৫-০ গোলে হারায় আর্জেন্টিনা।
২০১৪ বিশ্বকাপের কোয়ার্টার-ফাইনালে পেশিতে চোট পেয়ে টুর্নামেন্ট থেকে ছিটকে পড়েন ডি মারিয়া, ফাইনালে জার্মানির কাছে হারে আর্জেন্টিনা। আর গত বছর চিলিতে কোপা আমেরিকার শিরোপা নির্ধারণী ম্যাচের শুরুতেই হ্যামস্ট্রিংয়ে চোট পেয়ে বাইরে চলে যান কার্যকরী এই উইঙ্গার। ওখানেও লক্ষ্যের খুব কাছ থেকে খালি হাতে ফিরতে হয় দলটিকে।
প্রথম দুটি ম্যাচ জিতে এরই মধ্যে কোয়ার্টার-ফাইনালে চলে গেছে আর্জেন্টিনা। বাংলাদেশ সময় আগামীকাল সকাল সাড়ে আটটায় গ্রæপ পর্বের শেষ ম্যাচে বলিভিয়ার বিপক্ষে খেলবে লিওনেল মেসিরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গুরুতর নয় ডি মারিয়ার চোট
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ