Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

মধুপুর পীর ছাহেবের মাতার ইন্তেকাল

প্রকাশের সময় : ১২ জুন, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : মুন্সিগঞ্জের সিরাজদিখানের মধুপুর পীর ছাহেবের মাতা মোসাম্মৎ জোবাইদা খাতুন (৯৮) শুক্রবার দিবাগত রাতে মধুপুর নিজ বাড়ীতে বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তিনি এক ছেলে, এক মেয়েসহ বহু আত্মীয়-স্বজন রেখে গেছেন। গতকাল বাদ জোহর মধুপুর মাদরাসা ময়দানে মরহুমার নামাজে জানাজা শেষে তার লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।
চট্টগ্রাম মেট্রোপলিটন চেম্বারের ভোগ্যপণ্য বিক্রয় কার্যক্রম উদ্বোধন
চট্টগ্রাম ব্যুরো : পবিত্র মাহে রমজান উপলক্ষে চট্টগ্রাম মেট্রোপলিটন চেম্বারের উদ্যোগে গতকাল (শনিবার) গরিব দুস্থদের জন্য ভর্তুকি মূল্যে অক্সিজেনস্থ কেডিএস গার্মেন্টসের সম্মুখে নিত্যপ্রয়োজনীয় ভোগ্যপণ্য বিক্রয় কার্যক্রম উদ্বোধন করা হয়। বিক্রয় কার্যক্রমের উদ্বোধন করেন চট্টগ্রাম মেট্রোপলিটন চেম্বারের প্রেসিডেন্ট খলিলুর রহমান। এ সময় চট্টগ্রাম মেট্রোপলিটন চেম্বারের ভাইস প্রেসিডেন্ট এ এম মাহবুব চৌধুরী, পরিচালক মো: আমিনুজ্জামান ভূঁইয়াসহ মেট্রোপলিটন চেম্বারের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। বিক্রয় কেন্দ্রে চালের মূল্য নির্ধারণ করা হয়েছে প্রতি কেজি ২০ টাকা, চিনি প্রতি কেজি ৪৫ টাকা এবং ভোজ্যতেল প্রতি বোতল (২ লিটার) ১৬০ টাকা । জনপ্রতি ২ কেজি চিনি, ৫ কেজি চাল এবং প্রতি বোতল (২ লিটার) সয়াবিন তেল নির্ধারণ করা হয়। বিক্রয় কার্যক্রম পুরো রমজান মাসে বেলা ১১টা থেকে ২টা পর্যন্ত চলবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মধুপুর পীর ছাহেবের মাতার ইন্তেকাল
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ