Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিএমএল মুসলিম লীগের সাথে একীভুত হয়নি -বিএমএল নেতৃবৃন্দ

প্রকাশের সময় : ১২ জুন, ২০১৬, ১২:০০ এএম

বাংলাদেশ মুসলিম লীগ বিএমএল’র সহ-সভাপতি সাবেক মেয়র সিরাজুল ইসলাম, আশিক রফিক, মহাসচিব এডভোকেট শেখ জুলফিকার বুলবুল চৌধুরী, যুগ্ম মহাসচিব কে. এম. নজরুল ইসলাম, আইন ও সংসদবিষয়ক সম্পাদক এডভোকেট মোঃ দেলোয়ার হোসেন, শ্রম ও জনসংখ্যাবিষয়ক সম্পাদক আমিনুর রহমান চৌধুরী জিন্নাহ, ত্রাণ ও পুনর্বাসন সম্পাদক আব্দুল হালিম মিয়া, কোষাধ্যক্ষ মোল্লা জয়নাল আবেদীন, প্রচার সম্পাদক সরওয়ার-ই-আলম খান, যুব সম্পাদক ও মহানগর আহŸায়ক ইঞ্জিনিয়ার সৈয়দ নাসরুল আহসান, সহ-সম্পাদক এডভোকেট আকতার জাহান রুকু, আজিজুর রহমান লিটন, খাজা মোঃ কামিল, দলীয় নেতা এডভোকেট আবু আলী চৌধুরী, অধ্যাপক শাহ আলম, এম.এ মোমিন, মোঃ শাহাজান, আব্দুল মতিন, যুব মুসলিম লীগ নেতা জসীম উদ্দিন প্রমুখ এক যুক্ত বিবৃতিতে বলেছেন, গত ২ জুন বৃহস্পতিবার দৈনিক ইনকিলাব পত্রিকায় বাংলাদেশ মুসলিম লীগ বিএমএল’র সভাপতি জনাব এ. এইচ. এম কামরুজ্জামান খান সম্পর্কে জোবায়দা মনোয়ারের গর্হিত মন্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন। তারা বলেন, তিনি তার মন্তব্যে কল্পকাহিনীর অবতারণা করেছেন।
নেতৃবৃন্দ বিবৃতিতে বলেন, নির্বাচন কমিশন হতে দলীয় রেজিস্ট্রেশন গ্রহণের পূর্ব হতে অদ্যাবধি জনাব এ. এইচ. এম কামরুজ্জামান খান বাংলাদেশ মুসলিম লীগ বিএমএল’র সভাপতি হিসেবে দায়িত্ব পালন করিতেছেন। মুসলিম লীগ বিএমএল’র সভাপতি পদ থেকে জনাব এ.এইচ. এম. কামরুজ্জামান খানের কথিত বহিষ্কারের সংবাদে তারা বিস্ময় প্রকাশ করেন। তারা বলেন, বিএমএল বাংলাদেশ মুসলিম লীগের সাথে একীভ‚ত হওয়ার প্রশ্নই উঠে না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএমএল মুসলিম লীগের সাথে একীভুত হয়নি -বিএমএল নেতৃবৃন্দ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ