Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

চাটখিলে প্রতিবন্ধী যুবতীকে শ্লীলতাহানি, ইউপি সদস্য গ্রেপ্তার

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ৩ সেপ্টেম্বর, ২০১৯, ১:০৯ পিএম

চাটখিল উপজেলার পাঁচগাও ইউনিয়নে (২২) এক প্রতিবন্ধী যুবতীকে শ্লীলতাহানির অভিযোগ উঠেছে এক ইউপি সদস্যের বিরুদ্ধে। ঘটনায় অভিযুক্ত ইউপি সদস্য জুয়েল পাটোয়ারী (৪৫)কে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার সকালে তাকে কারাগারে প্রেরণ করা হয়। গ্রেপ্তারকৃত জুয়েল পাটোয়ারী পাঁচগাও ইউনিয়নের ৫নং ওয়ার্ড বরিপাড়া গ্রামের রাশেদ পাটোয়ারীর ছেলে। সেই ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য।

চাটখিল থানার ওসি আনোয়ারুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, গত রবিবার সন্ধ্যা ৭টার দিকে বরিপাড়া এলাকার ভিকটিমদের ঘরে ডুকে জুয়েল মেম্বার। এসময় ঘরে ভিকটিম ছাড়া কেউ ছিলো না। এই সুযোগে জুয়েল বাক ও শারীরিক প্রতিবন্ধী যুবতীকে শারীরিক ভাবে শ্লীলতাহানি করতে জোর করে। কিছুক্ষণ পর ভিকটিমের মা ঘরে এসে চিৎকার করলে জুয়েল পালিয়ে যায়।

তিনি আরো জানান, ঘটনায় সোমবার দুপুরে জুয়েলকে আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় একটি মামলা দায়ের করা হয়। অভিযোগের ভিত্তিতে রাতে পাঁচগাও ইউনিয়ন পরিষদের সামনে অভিযান চালিয়ে জুয়েল মেম্বারকে গ্রেপ্তার করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যৌন হয়রানি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ