Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিরাজদিখানে ৫ হাজার ৩০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক কারবারি গ্রেফতার

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ আগস্ট, ২০১৯, ৯:০৭ পিএম

সিরাজদিখান উপজেলার কুচিয়ামোড়া আদর্শ ডিগ্রী কলেজ গেট এলাকায় লুঙ্গি বিক্রির আড়ালে ইয়াবা ট্যাবলেট বিক্রয় করার সময় শনিবার বিকেলে ৫ হাজার ৩০ পিস ইয়াবাসহ মো. জাবেদ (৫৫) নামে এক মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‌্যাব সদস্যরা। গ্রেফতারকৃত জাবেদ জেলার লৌহজং উপজেলার মৌছা মান্দ্রা গ্রামের বাসিন্দা।

র‌্যাব-১১, এর সিপিসি-১ এর কমান্ডার পুলিশ সুপার মো. এনায়েত হোসেন মান্নান জানান, কুচিয়ামোড়া আদর্শ ডিগ্রী কলেজের গেট সংলগ্ন গাংচিল পরিবহনের বাস কাউন্টারের সামনে লুঙ্গি বিক্রির আঁড়ালে মাদক বিক্রি হচ্ছে বলে সংবাদ পায় র‌্যাব। এতে সেখানে অভিযান চালিয়ে লুঙ্গি বিক্রেতা জাবেদকে আটক করেন। পরে তার কাছ থেকে ৫ হাজার ৩০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেন। এ সময় ১৮ পিস নতুন লুঙ্গি, মাদক বিক্রির নগদ ১ হাজার ১০০ টাকা ও মাদক বিক্রির কাজে ব্যবহৃত একটি মোবাইল উদ্ধার করা হয়। এ ব্যাপারে সিরাজদিখান থানায় মামলা দায়ের করার প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ