Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

শিমুলিয়ায় পণ্যবাহী ট্রাকের দীর্ঘ সারি

মুন্সিগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ আগস্ট, ২০১৯, ২:৫৯ পিএম

মুন্সিগঞ্জের লৌহজং উপজেলার শিমুলিয়া ঘাটে পারাপারের অপেক্ষায় আছে প্রায় দুই শতাধিক পণ্যবাহী ট্রাক। বর্তমানে শিমুলিয়া-কাঁঠালবাড়ী নৌরুটে চলাচল করছে ১৪টি ফেরি।
আজ শুক্রবার দুপুর সাড়ে ১২টায় ঘাট এলাকায় ৭০টির মতো যাত্রীবাহী গাড়ি পারাপারের অপেক্ষায় আছে বলে জানিয়েছে ঘাট কর্তৃপক্ষ। সকালে যাত্রীবাহী গাড়ির চাপ বেশি থাকলেও বেলা বাড়ার সঙ্গে সঙ্গেই তা কমতে শুরু করে।
শিমুলিয়া ঘাটের সহকারী ব্যবস্থাপক সাফায়েত আহমেদ জানান, বর্তমানে শিমুলিয়া-কাঁঠালবাড়ী নৌরুটে ১৪টি ফেরি চলাচল করছে। এছাড়া শিমুলিয়া ঘাটে পারাপারের অপেক্ষায় আছে দুই শতাধিক পণ্যবাহী ট্রাক ও ৭০টির মতো যাত্রীবাহী গাড়ি।
তিনি জানান, চ্যানেলে নাব্যতা সংকটের কারণে ফেরি চলাচল ব্যাহত হচ্ছে। দিনে খুঁড়িয়ে খুঁড়িয়ে ফেরি চলাচল করলেও রাতে বন্ধ রাখতে হচ্ছে রো রো ও ডাম্প ফেরিগুলো। রাতে ফেরি বন্ধের কারণেই সকালে বাড়তি চাপ পড়ে। শুক্রবার সকালে তিন শতাধিক প্রাইভেটকার, বাস ও পণ্যবাহী বাহন পারাপারের অপেক্ষায় ছিল। তবে এখন ঘাটের পরিস্থিতি কিছুটা স্বাভাবিক আছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ