Inqilab Logo

বুধবার ১৮ সেপ্টেম্বর ২০২৪, ০৩ আশ্বিন ১৪৩১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ইনজুরিতে রড্রিগুয়েজ

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৮ আগস্ট, ২০১৯, ১২:০০ এএম

গত শনিবার রিয়াল ভায়াদলিদের বিপক্ষে খেলার সময় গোড়ালির ইনজুরিতে পড়েছেন রিয়াল মাদ্রিদ তারকা হামেস রড্রিগুয়েজ।
প্রাক মৌসুম প্রস্তুতি কোনো ম্যাচে অংশ না নেয়ার কারণে হামেস ক্লাব ছাড়ছেন বলে গুঞ্জন ছিল। তবে সান্তিয়াগো বার্নব্যুতে অনুষ্ঠিত ১-১ গোলে ড্র হওয়া ম্যাচে রিয়াল মাদ্রিদের মুল একাদশে ছিলেন এই কলম্বিয়ান ফরোয়ার্ড।
ম্যাচে ভালই খেলছিলেন হামেস। তবে বিরতির পরপরই তাকে মাঠ থেকে তুলে নেন কোচ জিনেদিন জিদান। বলেন, তিনি কিছুটা অস্বস্তিতে ভুগছেন। পরশু রিয়াল মাদ্রিদের পক্ষ থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘আজ (পরশু) রিয়াল মাদ্রিদের মেডিকেল দল আমাদের খেলোয়াড় হামেসকে পরীক্ষা করেছেন। তার ডান পায়ের গোড়ালির পেশীতে টান জনিত ইনজুরি পাওয়া গেছে। নিয়মিতভাবেই তার উন্নতি পর্যবেক্ষণ করা হচ্ছে।’

বিজ্ঞপ্তিতে হামেসের সুস্থতা ফিরে পাবার কোন সুনির্দিষ্ট সময় উল্লেখ করা না হলেও আগামী রোববার ভিলারিয়ালের বিপক্ষে লা লিগার পরবর্তী ম্যাচে তিনি অংশগ্রহণ করতে পারবেন না বলে ধারনা করা হচ্ছে।
দুই সপ্তাহের আন্তর্জাতিক বিরতির পর নিজেদের মাঠে লেভান্তের মোকাবেলা করবে রিয়াল মাদ্রিদ। এর আগে আগামী ১৭ কিংবা ১৮ সেপ্টেম্বর চ্যাম্পিয়ন্স লিগের গ্রæপ পর্বের প্রথম ম্যাচে অংশ নিবে রিয়াল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রড্রিগুয়েজ

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ