Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রাজধানীতে সড়ক দুর্ঘটনায় পরিচ্ছন্নতা কর্মী নিহত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ আগস্ট, ২০১৯, ১২:০০ এএম


রাজধানীর ওয়ারী থানা এলাকায় অজ্ঞাত গাড়ির ধাক্কায় তাতালু (২৩) নামের এক পরিচ্ছন্নতাকর্মী নিহত হয়েছেন। গত সোমবার রাত সাড়ে ১১টার দিকে ওয়ারী থানাধীন সালাউদ্দিন হাসপাতালের সামনে এ দুর্ঘটনা ঘটে। পরে তাকে হাসপাতালে নিয়ে গেলে রাত দেড়টার দিকে চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহত তাতালু যাত্রাবাড়ীর ধলপুরের তেলেগু কলোনির বাসিন্দা। তার বাবার নাম রমনা বলে জানা গেছে।
ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ বাচ্চু মিয়া বলেন, সালাউদ্দিন হাসপাতালের সামনের রাস্তা দিয়ে বাইসাইকেল চালিয়ে যাওয়ার সময় অজ্ঞাত একটি যানবাহনের ধাক্কায় তিনি গুরুতর আহত হন। পরে পুলিশ তাকে উদ্ধার করে প্রথমে সালাউদ্দিন হাসপাতাল ও পড়ে রাত দেড়টার দিকে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। তবে কোন গাড়ির ধাক্কায় তার মৃত্যু হয়েছে সেটি জানা যায়নি। লাশ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতালের মর্গে রাখা হয়েছে।
অবৈধ স্থাপনা উচ্ছেদে রাজউকের অভিযান
স্টাফ রিপোর্টার : অনুমোদিত নকশার ব্যত্যয় ঘটিয়ে ভবন নির্মাণ ও অবৈধ স্থাপনা উচ্ছেদে করেছে রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ (রাজউক)।
গতকাল মঙ্গলবার রাজধানীর মিরপুর ১২ নম্বর সেকশনে কালশী রোর্ড এলাকায় অবৈধ স্থাপনা উচ্ছেদে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। এ অভিযানে আবসিক ভবনে বাণিজ্যিক ব্যবহারের জন্য চারটি ভবন মালিককে মোট ৬ লাখ ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। একই সঙ্গে ভবনগুলোর কার পার্কিংয়ের জায়গায় অবৈধভাবে নির্মিত দোকান ও কক্ষ ভেঙ্গে কার-পার্কিংয়ের জায়গা উদ্ধার করা হয়।
এছাড়া দুইটি নির্মাণাধীন ভবনের নকশা বহির্ভূত অংশ ও ছয়টি ভবনের সামনের অবৈধ র‌্যাম্প (গাড়ি ওঠা-নামার জন্য ঢালু সিড়ি) উচ্ছেদ করা হয়। রাজউকের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও পরিচালক ( জোন-৩) মু: খায়রুজ্জামান এবং এবং অঞ্চল-৩ এর অথরাইজড অফিসার মাকিদ এহসান এ অভিযান পরিচালনা করেন। এছাড়া সহকারী অথোরাইজড অফিসার রঙ্গন মন্ডলসহ কর্মকর্তা-কর্মচারীরা অভিযানে উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ