Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

ভূঞাপুরে পুকুর থেকে শতবর্ষী বৃদ্ধার লাশ উদ্ধার

ভূঞাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ আগস্ট, ২০১৯, ৩:২১ পিএম

টাঙ্গাইলের ভূঞাপুরে পুকুর থেকে শতবর্ষী এক বৃদ্ধার লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (২৬ আগষ্ট) সকালে উপজেলার সার পলশিয়া এলাকার বঙ্গবন্ধু সেতুপূর্ব ৩৩ নং পুকুর থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত রেজিয়া বেওয়া সার পলশিয়া গ্রামের মৃত জেহাদ আলীর স্ত্রী।

ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ রাশিদুল ইসলাম জানান, উপজেলার সার পলশিয়া গ্রামের রেজিয়া বেওয়া পাশর্^বর্তী আত্মীয় সাইফুলের বাড়ি যাওয়ার কথা বলে রোববার দুপুরে বাড়ি থেকে বের হয়। পরে সেখান থেকে ওইদিন রাতেই পুনরায় সে বাড়ির দিকে চলে আসে বলে জানায় সাইফুল। পরে ওই মহিলা বাড়িতে না ফেরায় তার পরিবারের লোকজন বিভিন্ন জায়গায় খোজাঁখুজি করতে থাকে। সোমবার সকালে সার পলশিয়া এলাকার বঙ্গবন্ধু সেতুপূর্ব ৩৩নং পুকুরে ওই মহিলার লাশ ভাসতে দেখে স্থানীয়রা। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার লাশ উদ্ধার করে। তবে ওই মহিলা মানসিক রোগী বলে তার পরিবার জানিয়েছে। এব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার

২৬ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ