Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কোটালীপাড়ায় রাজিব নামে এক যুবকের লাশ উদ্ধার

কোটালীপাড়া(গোপালগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ আগস্ট, ২০১৯, ২:২৬ পিএম

গোপালগঞ্জের কোটালীপাড়ায় রাজিব খান (২২) নামে এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। আজ শনিবার বেলা ১২টার দিকে ঘাঘর - পয়সার হাট খালের হরিনাহাটি ঠাকুরবাড়ীর পশ্চিমপাশ থেকে লাশটি উদ্ধার করে পুলিশ। নিহতের পরিবারের লোকজন জানায় বুধবার বিকেলে রাজিব বাড়ী থেকে বের হয়ে আর ফিরে আসেনি এর পর অনেক খোঁজাখুঁজি শেষে শনিবার সকালে বাড়ীর উত্তরপাশ্বের খালে তার মরদেহ ভাসতে দেখে ডাকচিৎকার করে।

পরে স্থানীয়রা পুলিশকে খবর দিলে তারা ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে। অপর দিকে বুধবার রাতে কয়েকজন মাদক ব্যবসায়ীকে ধাওয়া করে তিনজনকে আটক করে পুলিশে সোপর্দ করে এলাকাবাসী। এদের মধ্যে জিয়াদুল খান, সুমন, আয়নাল খান ও নিহত রাজিব খান ছিল। মাদক ব্যবসায়ীরা এলাকাবাসীর তাড়া খেয়ে আত্মগোপন করে এবং নিজেদের মধ্যে কলহ সৃষ্টি হলে রাজিবকে হত্যা করে পানিতে ফেলে যায় বলে তারা ধারনা করছেন। নিহতের মামা আহাদ খান সাংবাদিকদের কাছে অভিযোগ করে বলেন- আমার ভাগিনা রাজিব খানকে ওর সহযোগিরাই হত্যা করেছে বলে ধারনা করা হয়েছে। কোটালীপাড়া থানার অফিসার ইনচার্জ ওসি শেখ লুৎফর রহমান বলেন- রাজিব নামে এক যুবকের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। হত্যার অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার

২৬ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ