Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

খুলনায় নিখোঁজ শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার

প্রকাশের সময় : ১০ জুন, ২০১৬, ১২:০০ এএম

খুলনা ব্যুরো : খুলনা মহানগরীর বাইপাস সড়ক সংলগ্ন আড়ংঘাটার ডোবা থেকে হাসমি মিয়া (৯) নামের ৪র্থ শ্রেণিতে পড়ুয়া এক শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার সকাল ১০টার দিকে কার্তিককুল গ্রাম থেকে লাশটি উদ্ধার করা হয়। স্থানীয় সরদারডাঙ্গা গ্রামের মোঃ হাফিজুর রহমানের ছেলে শিশুটি তিনদিন আগে নিখোঁজ হয়। গত বুধবার এ ঘটনায় আড়ংঘাটা থানায় সাধারণ ডায়েরি করেছিলেন তার পিতা।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, খুলনা বাইপাস সড়ক সংলগ্ন সরদারডাঙ্গা খালের পাশে (ডোবা) বস্তাবন্দি লাশ দেখতে পেয়ে স্থানীয়রা থানায় খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে। আড়ংঘাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ নাসিম খান জানান, শিশুটিকে কয়েকদিন ধরে পাওয়া যাচ্ছে না- মর্মে গত বুধবার তার পিতা থানায় একটি সাধারণ ডায়েরি করেছিলেন। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুলনায় নিখোঁজ শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ