Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

মোহামেডানের গোলবন্যায় ভাসলো রেলওয়ে

প্রকাশের সময় : ১০ জুন, ২০১৬, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : ঘরোয়া হকির মর্যাদাপূর্ণ আসর গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স প্রিমিয়ার লিগে অধিনায়ক রাসেল মাহমুদ জিমির রেকর্ড গোলের সুবাদে মোহামেডানের গোলবন্যায় ভাসলো রেলওয়ে এসসি। অন্যদিকে অপেক্ষাকৃত দুর্বল প্রতিপক্ষের কাছে পয়েন্ট হারালো বাংলাদেশ স্পোর্টিং ক্লাব। গতকাল মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে ঢাকা মোহামেডান এসসি ১৯-০ গোলে হারায় রেলওয়েকে। বিজয়ী দলের জিমি একটি হ্যাটট্রিকসহ একাই ১১ গোল করেন। এটাই প্রিমিয়ার হকি লিগে ব্যক্তিগত সর্বোচ্চ গোল। এছাড়া তাসভার আব্বাস ৬টি এবং মোঃ লালন ও রুবেল হোসেন ১টি করে গোল করেন।
একই টার্ফে দিনের দ্বিতীয় ম্যাচে বাংলাদেশ স্পোর্টিং ক্লাবকে রুখে দিয়েছে আজাদা স্পোর্টিং ক্লাব। এ ম্যাচটি ৩-৩ গোলে অমীমাংসিতভাবে শেষ হয়। বাংলাদেশ স্পোর্টিংয়ের পক্ষে সিরাজ আলী, জগজিৎ সিং ও শাহবাজ আলী একটি করে গোল করেন। আজাদের হয়ে দেবাশিস কুমার রায়, সজিব হোসেন ও নাসির হোসেন একটি করে গোল শোধ দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মোহামেডানের গোলবন্যায় ভাসলো রেলওয়ে
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ