Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিএসএফ’কে মিষ্টি উপহার দিলেন বিজিবি

হিলি সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ আগস্ট, ২০১৯, ৫:৩৭ পিএম

ভারতের স্বাধীনতা দিবস উপলক্ষ্যে ভারতীয় সীমান্ত রক্ষি বাহিনী বিএসএফকে মিষ্টি উপহার দিয়ে শুভেচ্ছা জানিয়েছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। এর পাশাপাশি এই প্রথমবারের মতো স্থানীয় মুক্তিযোদ্ধা সংসদের পক্ষ থেকেও বিএসএফকে মিষ্টি উপহার দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

আজ শুক্রবার সকাল ১১টায় হিলি সীমান্তের চেকপোষ্ট গেটের শুন্যরেখায় বিএসএফের হিলি ক্যাম্প কমান্ডার জগদিশ প্রসাদের হাতে বিজিবির হিলি আইসিপি ক্যাম্প কমান্ডার আলতাফ হোসেন ও মুক্তিযোদ্ধা কমান্ডার লিয়াকত হোসেন মিষ্টি উপহার দিয়ে শুভেচ্ছা জানান ও কুশল বিনিময় করেন। এসময় সেখানে উভয় বাহিনীর নারী ও পুরুষ সদস্যরাসহ স্থানীয় মুক্তিযোদ্ধারা উপস্থিত ছিলেন।

বিজিবির হিলি আইসিপি ক্যাম্প কমান্ডার আলতাফ হোসেন জানান, গতকাল ১৫ আগষ্ট ভারতের স্বাধীনতা দিবস ছিল। এ উপলক্ষ্যে ভারতের স্বাধীনতা দিবসের আনন্দকে ভাগাভাগি করে নিতে আজ বিজিবির পক্ষ থেকে বিএসএফকে মিষ্টি উপহার দিয়ে স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানিয়েছি।

দু’দেশের সীমান্ত রক্ষী বাহিনীরা নিজেদের মধ্যে সোহার্দ-ভাব-সম্প্রতি বজায় রাখতে জাতীয় উৎসব ও সব ধরনের ধর্মীয় উৎসব গুলোতে একে-অপরের মধ্যে মিষ্টিসহ বিভিন্ন উপহার সামগ্রী দিয়ে শুভেচ্ছা বিনিময় করে থাকে ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিজিবি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ