Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

শিমুলিয়া ঘাটে পারের অপেক্ষায় ৫ শতাধিক গাড়ি

মুন্সিগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ আগস্ট, ২০১৯, ১২:০৮ পিএম

মুন্সিগঞ্জের শিমুলিয়া-কাঁঠালবাড়ী নৌরুটে সকাল থেকে গাড়ির চাপ বাড়তে শুরু করেছে। ঈদের ছুটি শুরু হওয়ায় ঘরমুখো মানুষ এ রুটে পদ্মা পাড়ি দিয়ে নিজ নিজ গন্তব্যে যাচ্ছেন। তবে আবহাওয়া স্বাভাবিক থাকায় ফেরি চলাচলে কোনো সমস্যা হচ্ছেনা বলে জানিয়েছেন সংশ্লিষ্ট কর্তৃপক্ষ।

শুক্রবার (৯ আগস্ট) সকাল সাড়ে ৯টায় শিমুলিয়া-কাঁঠালবাড়ী নৌরুটে ১৭টি ফেরি চলাচল করছে বলে জানিয়েছেন বিআইডাব্লিউটিসি'র শিমুলিয়া ঘাটের সহকারী মহাব্যবস্থাপক মো. নাসির।

তিনি জানান, শিমুলিয়া ঘাটে পারের অপেক্ষায় রয়েছে ৫ শতাধিক যাত্রীবাহী গাড়ি। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে এ গাড়ির চাপ আরো বাড়বে। রাতে ১২টি ফেরি নৌরুটে চলাচল করেছে। আজ সকাল থেকে আবহাওয়া ফেরি চলাচলের জন উপযোগী রয়েছে। এরকম পরিস্থিতি থাকলে ফেরি চলাচলে কোনো সমস্যা থাকবে না ও গাড়ির চাপ থাকলেও কমে আসবে। গেল দু’দিন নদীতে তীব্র ঢেউ ও বৈরী আবহাওয়া থাকায় ফেরি চলাচল ব্যাহত হয়েছিল। 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিমুলিয়া ঘাট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ