Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

অস্ত্রের আঘাতে তিনজন আহত

বড়াইগ্রাম (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ আগস্ট, ২০১৯, ১২:০৩ এএম

নাটোরের বড়াইগ্রামে দরজা ভেঙ্গে ঘুরে ঢুকে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় বাধা দেয়ায় বাড়ির মালিক, তার স্ত্রী ও এক ছেলেকে কুপিয়ে ও রড দিয়ে পিটিয়ে গুরুতর আহত করেছে দুর্বৃত্তরা। বুধবার দিনগত রাত দুইটার দিকে উপজেলার নগর ইউনিয়নের কয়েন গ্রামে এ ঘটনা ঘটে। এ সময় ডাকাতেরা সাড়ে ৭ ভরি স্বর্ণ ও নগদ ২৫ হাজার টাকা লুটে নেয় বলে জানান ক্ষতিগ্রস্থ পরিবারের সদস্যরা। খবর পেয়ে নাটোরের অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) মোঃ আকরামুজ্জামান ও বড়াইগ্রাম থানার ওসি দিলীপ কুমার দাস ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ঘটনায় আহতরা হলেন-বাড়ির মালিক ধানাইদহ ফাজিল মাদরাসার অবসরপ্রাপ্ত শিক্ষক ইজাহারুল ইসলাম (৬৫), তার স্ত্রী নুরজাহান বেগম (৫৬) ও ছোট ছেলে হারুন অর রশীদ (২৮)।
আহতরা জানান, রাত দুইটার দিকে ১০-১২ জন ডাকাত শাবল দিয়ে বাড়ির দরজা ভেঙ্গে ঘরের ভেতরে ঢুকে। এতে বাধা দিলে ডাকাতেরা তিনজনকে কুপিয়ে ও রড দিয়ে পিটিয়ে আহত করে। পরে বাড়ির অপর সদস্যরা মোবাইলে প্রতিবেশীদেরকে জানালে তারা এগিয়ে আসেন। এ সময় ডাকাতেরা একাধিক ককটেল বিস্ফোরণ ঘটিয়ে আতঙ্ক সৃষ্টি করে পালিয়ে যায়। পরে স্বজনেরা আহতদের উদ্ধার করে বনপাড়া পাটোয়ারী জেনারেল হাসপাতালে ভর্তি করেন। এ ব্যাপারে ওসি দিলীপ কুমার দাস জানান, এটি ডাকাতি না ব্যাক্তিগত দ্ব›েদ্বর জেরে ঘটেছে সেটা নিয়ে তদন্ত চলেছে। থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে। দায়ীদের আটকের সব রকম ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আহত


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ