Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

জয়পুরহাটে ভ্যানচালকের গলাকাটা লাশ উদ্ধার

জয়পুরহাট সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০১৯, ১১:২৪ এএম | আপডেট : ১১:৪৮ এএম, ৭ আগস্ট, ২০১৯

জয়পুরহাট সদর উপজেলার ভাদসা-হরিপুর বাঁধ এলাকা থেকে আব্দুর রহিম নামের এক ভ্যান চালকের গলাকাটা মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ বুধবার সকাল সাড়ে ১০ টার দিকে জয়পুরহাট সদর থানা পুলিশ তার মৃতদেহ উদ্ধার করে।

নিহত আব্দুর রহিম নওগাঁর ধামইরহাট উপজেলার মুকিন্দিপুর গ্রামের মৃত মজিরুদ্দিনের ছেলে।

পারিবারিক সূত্রের বরাত দিয়ে জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিদ্দিকুর রহমান জানান, আব্দুর রহিম প্রতি দিনের মত গতকাল মঙ্গলবার বিকেলে বাড়ি থেকে ভ্যান নিয়ে বের হয়ে গেলেও আর ফিরেননি। আনেক খোঁজাখুঁজি করে তাকে পাওয়া যায়নি, পাশাপাশি মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করেও তা বন্ধ পাওয়ায় গত রাতেই তার স্বজনরা ধামইরহাট থানায় বিষয়টি অবগত করেন।

আজ বুধবার সকালে স্থানীয়দের সংবাদের ভিত্তিতে পুলিশ ঘটনাস্থল থেকে তার মৃতদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য জয়পুরহাট আধুনিকজেলা হাসপাতালের মর্গে প্রেরন করা হয়েছে। ভ্যানটি ছিনতাইয়ের উদ্দেশ্যে এ হত্যাকান্ড ঘটে থাকতে পারে বলে পুলিশ প্রাথমিকভাবে ধারনা করছে। এ ব্যাপারে আব্দুর রহিমের পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান ওসি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার

২৬ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ