Inqilab Logo

শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজধানীর কাঁঠালবাগানে এসি বিস্ফোরণে শিশুসহ দগ্ধ ৪

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ আগস্ট, ২০১৯, ১১:১১ এএম

রাজধানীর কাঁঠালবাগান এলাকার একটি বাসায় এসি বিস্ফোরণে একই পরিবারের দুই শিশুসহ চারজন দগ্ধ হয়েছেন। সোমবার ভোরে এ ঘটনা ঘটে। দগ্ধদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

দগ্ধরা হলেন- মনিরুজ্জামান লিটন (৩৮), তার স্ত্রী টুম্পা আক্তার (৩০), মেয়ে লাইবা (৭) ও লিবান (৮ মাস)।

প্রতিবেশীরা জানান, বক্স-কালভার্ট রোডের চারতলা বাসার দ্বিতীয় তলায় পরিবার নিয়ে থাকেন জাদুশিল্পী লিটন। ভোরে ওই বাসা থেকে একটি বিকট শব্দ হয় শোনা যায়।

পরে তাদের রুম থেকে ধোঁয়া বের হতে দেখা যায়। ভেতরে গিয়ে চারজনকে দগ্ধ অবস্থায় পেয়ে দ্রুত তাদের ঢামেক বার্ন ইউনিটে নিয়ে যাওয়া হয়।

মোহাম্মদপুর ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, ঘটনাস্থলে কোনো আগুন পাওয়া যায়নি। তবে ধারণা করা হচ্ছে, এসি বিস্ফোরণের আগুনে তারা দগ্ধ হয়েছেন।

ঢামেক হাসপাতালের পুলিশ বক্সের এএসআই আবদুল খান বলেন, কাঁঠালবাগান থেকে শিশুসহ চারজন দগ্ধ বার্ন ইউনিটে ভর্তি হয়েছে। এর মধ্য লিটনের শরীরের ৫০ শতাংশ, টুম্পার ২৫, লাইবার ১৭ ও লিবানের ৭ শতাংশ পুড়ে গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এসি বিস্ফোরণ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ