Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

৮ দিনেও সন্ধান মেলেনি ইয়ংওয়ানের কর্মী তরুণ মিত্রের

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৫ আগস্ট, ২০১৯, ১২:০১ এএম


আট দিনেও সন্ধান মেলেনি নিখোঁজ গার্মেন্ট কর্মী তরুণ মিত্রের (৪৪)। পুলিশ বলছে, পরিবারের সাধারণ ডায়েরির ভিত্তিতে তার সন্ধানে অভিযান চলছে।

তবে গতকাল রোববার রাতে এ রিপোর্ট লেখা পর্যন্ত তার অবস্থান সম্পর্কে কিছুই জানাতে পারেনি ইপিজেড থানা পুলিশ। থানার ওসি নুরুল হুদা দৈনিক ইনকিলাবকে বলেন, তরুণ মিত্রের পরিবারের পক্ষ থেকে সাধারণ ডায়েরি করা হয়েছে।

ওই ডায়েরিতে বলা হয়, ২৮ জুলাই সন্ধ্যা ৭টায় চট্টগ্রাম ইপিজেডের ইয়ংওয়ানের গার্মেন্টে চাকরি শেষে বাসায় ফেরার পথে তরুণ নিখোঁজ হন। তবে তার মোবাইল কললিস্ট থেকে দেখা যায়, ওইদিন রাত ১২টা পর্যন্ত তিনি কোতোয়ালী থানা এলাকায় ছিলেন এবং তার বোনের সাথে তার কথা হয়েছে। তাকে উদ্ধারে অভিযান চলছে বলে জানান ওসি। এটি অপহরণের ঘটনা নাকি অন্যকিছু তা তদন্ত করে দেখা হচ্ছে।

তরুণ মিত্র ইয়ংওয়ানের গার্মেন্টের সেফটি সিকিউরিটি সেকশনে অ্যাডমিনিস্ট্রেশন বিভাগে কাজ করতেন। তার বাসা নগরীর আন্দরকিল্লার সাব-এরিয়ায়। তাদের বাড়ি পার্বত্য জেলা রাঙ্গামাটিতে। বাসায় তার স্ত্রী ও এক পুত্র সন্তান রয়েছে। তার ভাই অজয় মিত্র বলেন, প্রতিদিনের মতো ওইদিন সকালে চাকরিতে যান। সন্ধ্যার পরও বাসায় না ফেরায় সম্ভাব্য সব স্থানে খোঁজ করেও তাকে পাওয়া যায়নি।
এ ব্যাপারে ইপিজেড থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে। তার ভাইয়ের কোন শত্রæ নেই এবং তিনি পাহাড়ি কোন সংগঠন কিংবা রাজনীতির সাথে জড়িত নন দাবি করে অজয় মিত্র বলেন, কেন আট দিন ধরে তাকে পাওয়া যাচ্ছে না এটাও তিনি বুঝতে পারছেন না। তিনি তার ভাইকে উদ্ধারের দাবি জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সন্ধান

২৫ ফেব্রুয়ারি, ২০২২
৩১ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ