Inqilab Logo

বৃহস্পতিবার, ২৭ জুন ২০২৪, ১৩ আষাঢ় ১৪৩১, ২০ যিলহজ ১৪৪৫ হিজরী

ডেঙ্গুসহ বিনামূল্যে স্বাস্থ্য পরীক্ষার কার্ড পেল ৩০০ শিক্ষার্থী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ আগস্ট, ২০১৯, ৭:০৬ পিএম

বিনামূল্যে ভয়াবহ ডেঙ্গু জ্বরসহ নিয়মিত স্বাস্থ পরীক্ষার জন্য রাজধানীর একটি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকসহ প্রায় ৩০০ শিক্ষার্থীকে দেয়া হয়েছে হেলথ কার্ড বা স্বাস্থপত্র। বেসরকারীভাবে এ উদ্যোগ নিয়েছে হেলদি হার্ট হ্যাপি লাইফ অর্গাইজেশন (হেলো)। শনিবার (৩ আগষ্ট) রাজধানীর যাত্রবাড়ী এলাকার কোনাপাড়ার মান্নান হাই স্কুল এন্ড কলেজে এক অনুষ্ঠানে শিক্ষক ও শিক্ষার্থীদের মাঝে এ কার্ড তুলে দেন ঢাকা-৫ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান মোল্লা।

সভায় মূল বক্তব্য উপস্থাপন করেন, জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট হাসপাতালের সহযোগী অধ্যাপক ও হেলোর প্রধান উপদেষ্টা ডা. মহসীন আহমদ। তথ্যচিত্রের মাধ্যমে হৃদরোগ, গুজব ও মানসিক স্বাস্থ্য এবং ডেঙ্গু জ্বর প্রতিরোধের বিষয় উপস্থাপন করেন সংশ্লিষ্ট বিষয়ে বিশেষজ্ঞ ডাক্তার। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঢাকা সিটি কর্পোরেশ ৬৪ ওয়ার্ড কাউন্সিলর মো. মাসুদুর রহমান মোল্লা, হেলোর সভাপতি এ্যড. আবু রেজা কাইয়ুম খান আরিফসহ মান্নান হাই স্কুল এন্ড কলেজের গভনিংবডির সদস্য, অভিভাবক ও হেলোর কর্মকর্তারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডেঙ্গু

২৭ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ