Inqilab Logo

বৃহস্পতিবার, ২৭ জুন ২০২৪, ১৩ আষাঢ় ১৪৩১, ২০ যিলহজ ১৪৪৫ হিজরী

কালীগঞ্জে ৫ ছাত্র ডেঙ্গুতে আক্রান্ত

কালীগঞ্জ(ঝিনাইদহ)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ আগস্ট, ২০১৯, ৪:২১ পিএম

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলায় এবার ৭ম শ্রেণির ছাত্রসহ পাঁচজন ডেঙ্গুতে আক্রান্ত হয়েছে। ডেঙ্গুতে আক্রান্তরা সবাই ছাত্র। এদের মধ্যে দুইজন ঢাকা থেকে ডেঙ্গুতে আক্রান্ত হয়ে কালীগঞ্জ এসেছে।

আক্রান্তরা হল- শহরের কলেজপাড়ার আব্দুর রবের ছেলে ও ৭ম শ্রেণির ছাত্র তাসিম আহম্মেদ, নদীপাড়ার সাইফুদ্দিন খালেদ পিকুলের ছেলে আশরাফি খালেদ, রায়গ্রামের আব্দুর রশিদেও পুত্র আবু সায়াদ, বলিদাপাড়া গ্রামের আনোয়ার হোসেন জনি ও কাদিরকোল গ্রামের নওয়াব আলীর ছেলে ইমরান হোসেন।

এদের মধ্যে আশরাফি খালেদ ও ইমরান হোসেন ঢাকা থেকেই ডেঙ্গুতে আক্রান্ত হয়ে বাড়িতে আসে বলে জানা গেছে।

মোবারক আলী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আজমল হাসান বলেন, বিদ্যালয়ের ৭ম শ্রেণির ছাত্র তাসিম গত মঙ্গলবার জ¦র নিয়ে স্কুলে আসে। এরপর হাসপাতালে পরীক্ষা করে জানা গেছে সে ডেঙ্গুতে আক্রান্ত।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ হুসাইন শাফায়েত বলেন, কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ডেঙ্গুতে আক্রান্ত তিনজন রোগীর রেকর্ড আছে। তারা সবাই ঝিনাইদহ ও যশোরে চিকিৎসা নিচ্ছেন। উপজেলা পর্যায়ে ডেঙ্গু পরীক্ষা করার কিট না থাকায় কিছুটা সমস্যা হচ্ছে। ঝিনাইদহ সদর হাসপাতলে ডেঙ্গুতে আক্রান্ত রোগীর চিকিৎসা দেওয়া হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ