Inqilab Logo

শুক্রবার, ০৭ জুন ২০২৪, ২৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নৌ পরিবহন মন্ত্রণালয় ঈদে সবার ছুটি বাতিল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ আগস্ট, ২০১৯, ১২:০১ এএম

পবিত্র ঈদুল আজহাকে সামনে রেখে নৌ-পরিবহন মন্ত্রণালয় এবং এর অধীন তিন সংস্থার কর্মকর্তা-কর্মচারীদের ঈদের ছুটি বাতিল করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার নৌ-পরিবহন মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত একটি আদেশ জারি করা হয়।

আাদেশে বলা হয়, আসন্ন পবিত্র ঈদুল আজহা উদযাপন উপলক্ষে ও বর্তমান বন্যা পরিস্থিতি বিবেচনায় ঘরমুখো এবং উৎসব শেষে কর্মস্থলে ফেরা মানুষের নৌপথে ঈদ যাত্রা নিরাপদ ও সুশৃঙ্খল লঞ্চ চলাচলের মাধ্যমে যাত্রী পরিবহন ব্যবস্থাপনা নিশ্চিতে নৌ-পরিবহন মন্ত্রণালয় ও এর অধীনস্থ বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ (বিআইডবিøউটিএ), বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্পোরেশন (বিআইডবিøউটিসি) এবং নৌ-পরিবহন অধিদফতরের সংশ্লিষ্ট কর্মকর্তা ও কর্মচারীদের ঈদের ছুটি বাতিল করা হয়েছে।

পবিত্র জিলহজ মাসের চাঁদ দেখা সাপেক্ষে আগামী ১২ বা ১৩ আগস্ট দেশে মুসলমানদের দ্বিতীয় বড় ধর্মীয় উৎসব ঈদুল আজহা বা কোরবানির ঈদ উদযাপিত হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নৌ পরিবহন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ