Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

বখাটেদের হামলায় প্রিন্সিপাল আহত

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ১ আগস্ট, ২০১৯, ১২:০০ এএম

ক্যাম্পাসে ঢুকতে বাঁধা দেয়ায় বরিশাল নগরীর সিটি কলেজের প্রিন্সিপালকে মারধর করেছে বহিরাগত বখাটেরা। গতকাল সকাল সাড়ে ১১টার দিকে নগরীর প্রাণকেন্দ্র সদর রোডে সিটি কলেজ ক্যাম্পাসে মারধরে আহত প্রিন্সিপাল সুজিত কুমার দেবনাথকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ হামলার সঙ্গে জড়িত রুবেল নামের এক বখাটেকে গ্রেফতারের কথা জানিয়েছে।

সিটি কলেজের হিসাব সহকারী সায়েদুর রহমান জানান, সম্প্রতি কলেজ ক্যাম্পাসে বহিরাগতদের প্রবেশে কড়াকড়ি আরোপ করা হয়। ক্যাম্পাসে প্রবেশের প্রধান গেটে নিরাপত্তা রক্ষীদের রাখা হয় যাতে বহিরাগতরা ঢুকতে না পারে।
গতকাল সকাল সাড়ে ১১টার সময় রুবেল, ইয়াসিন হোসেন জুয়েল ও সৌরভ বালাসহ ৫-৭ জন বখাটে ক্যাম্পাসে ঢুকতে চাইলে নিরাপত্তা কর্মীরা বাঁধা দেয়। খবর পেয়ে প্রিন্সিপাল সুজিত কুমার নাথ গেটে আসলে বখাটেরা তার উপর চড়াও হয়।
লাঠিসোটা দিয়ে পিটিয়ে প্রিন্সিপালকে জখম করে বখাটেরা।
খবর পেয়ে কলেজের শিক্ষার্থীরা প্রধান ফটকে পৌঁছে বখাটেদের ধাওয়া দিলে তারা পালিয়ে যায়। বিএমপির কোতয়ালী থানার এসআই মোস্তাফিজুর রহমান ঘটনাস্থলে এসে আশপাশের এলাকায় তল্লাশি চালিয়ে রুবেলকে গ্রেফতার করতে সক্ষম হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ