Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রাজধানীতে ডেঙ্গুতে আরও এক যুবকের মৃত্যু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩১ জুলাই, ২০১৯, ২:৪৬ পিএম

রাজধানীতে ডেঙ্গুতে আক্রান্ত হয়ে আরও এক যুবকের মৃত্যু হয়েছে। রবিউল ইসলাম (২৭) নামে ওই যুবক ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে মারা গেছেন। আজ বুধবার দুপুর ১২টার দিকে তাকে হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। ডেঙ্গু আক্রান্ত হয়ে এ পর্যন্ত ঢামেকেই ১১ জনের মৃত্যু হল।

ঢামেক হাসপাতালের ইমার্জেন্সি মেডিকেল অফিসার ডা. নন্দিতা রাব্বির মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। রবিউল ইসলাম ফরিদপুর কোতোয়ালি থানার কবিরপুর গ্রামের মো. আমিরুল ইসলামের ছেলে। তিনি মিরপুরের শেওড়াপাড়ার স্যামসাং সার্ভিস সেন্টারে চাকরি করতেন।

রবিউলের বাবা আমিরুল ইসলাম জানান, দুই সন্তানের মধ্যে সে বড়। নয় দিন আগে রবিউলের জ্বর হয়। এরপর তিন দিন বাসায় ছিলেন তিনি। পরে তাঁকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভর্তি করানো হয়। হাসপাতালের আইসিইউতে রবিউলের অবস্থার অবনতি হলে আজ সকালে চিকিৎসকরা তাঁকে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। সেখান থেকে পরে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক রবিউলকে মৃত ঘোষণা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডেঙ্গুতে মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ