Inqilab Logo

বৃহস্পতিবার, ০৬ জুন ২০২৪, ২৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সিরাজগঞ্জে নাতনীকে ধর্ষণের দায়ে দাদার সাতবছর কারাদণ্ড

সিরাজগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ জুলাই, ২০১৯, ৫:০০ পিএম

সিরাজগঞ্জ পৌর এলাকায় নাতনীকে ধর্ষণের দায়ে দাদা আব্দুস সাত্তারকে(৭০) সাতবছরের কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে বিশ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো তিনমাসের বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়েছে। মঙ্গলবার দুপুরের দিকে সিরাজগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১’র বিচারক ফজলে খোদা মো. নাজির এ দণ্ড প্রদান করেন। দণ্ডপ্রাপ্ত আব্দুস সাত্তার সিরাজগঞ্জ পৌর এলাকার কোবদাসপাড়া মহল্লার বাসিন্দা। সিরাজগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ আদালতের স্পেশাল পিপি শেখ আব্দুল হামিদ লাবলু এ তথ্য নিশ্চিত করেছেন।
মামলা সূত্রে জানা যায়, সিরাজগঞ্জ পৌর এলাকার কোবদাসপাড়া মহল্লায় আব্দুস সাত্তার ও তার ছেলে আব্দুল খালেক তাদের পরিবারের সদস্যদের নিয়ে একই বাড়িতে বসবাস করতেন। ২০১৭সালের ১৯আগস্ট দুপুরে আব্দুস সাত্তার তার নাতনী তাহমিনা তানজিদ খুশবোকে(০৫) কৌশলে তার ঘরে ডেকে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করেন। পরে খুশবো বিষয়টি তার মাকে বলে দিলে তিনি শিশুটিকে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করেন। তার শারীরিক পরীক্ষা শেষে মেডিকেল বোর্ড শিশুটিকে ধর্ষণ চেষ্টা করা হয়েছে উল্লেখ করে আদালতে রিপোর্ট দাখিল করে। দীর্ঘ সাক্ষ্য প্রমাণ শেষে মঙ্গলবার আদালত এ রায় প্রদান করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কারাদণ্ড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ