Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

টাঙ্গাইলে কালিহাতীতে ছেরেধরা সন্দেহে গনপিটুনিতে নিহত মিনু’র লাশ ভূঞাপুরে দাফন

জড়িতদের দৃষ্ট্রান্তমুলক শাস্তির দাবি পরিবারের

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ জুলাই, ২০১৯, ১:৫১ পিএম

টাঙ্গাইলে কালিহাতীতে ছেলেধরা গুজবে নির্যাতনের শিকার হয়ে ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণকারী ভ্যান চালক মিনু মিয়ার ভুঞাপুরে দাফন সম্পন্ন হয়েছে। আজ মঙ্গলবার সকাল ৯টায় ভূঞাপুর উপজেলার টেপিবাড়ী সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে জানাযা শেষে স্থানীয় কবরস্থানে তাঁকে দাফন করা হয়। এতে হাজারো মানুষ অংশ গ্রহণ করে।

এদিকে ময়নাতদন্তে শেষে ঢাকা থেকে সোমবার মধ্যরাতে মিনুর মরদেহ গ্রামের বাড়ীতে পৌঁছে। পরে সকাল থেকেই মিনুর মরদেহ একনজর দেখতে মানুষের ঢল নামে। এসময় তার পরিবাসহ পুরো এলাকায় শোকের ছায়া নেমে আসে। তার স্ত্রীসহ পরিবারের সদস্যরা আসামীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেন।
কালিহাতী থানা অফিসার ইনচার্জ জানান, এঘটনায় আসামীদের বিরুদ্ধে হত্যা মামলা হবে।
উল্লেখ্য, ভূঞাপুর উপজেলার টেপিবাড়ী গ্রামের কোরবান আলীর ছেলে মিনু মিয়া ২১ জুলাই রবিবার জেলার কালিহাতী উপজেলার সয়া হাটে মাছ ধরার জাল কিনতে যান তিনি। সেখানেই ছেলেধরা গুজবে নির্মম নির্যাতনের শিকার হতে হয় তাকে। গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে কালিহাতী উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নেয়া হয়। পরে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে তার অবস্থার অবনতি হয়। পরবির্তিতে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেলে স্থানান্তর করা হলে সেখানে ৯ দিন চিকিৎসাধীন থেকে ২৯ জুলাই সোমবার সকাল দশটায় মারা যান তিনি।
এদিকে মঙ্গলবার (২৩ জুলাই) মিনু মিয়ার ভাই রাজিব হোসেন বাদি হয়ে কালিহাতী থানায় মামলা দায়ের করলে পুলিশ ৬জনকে গ্রেফতার করে।
গ্রেফতারকৃতরা হলো, কালিহাতী উপজেলার নাগা চৌধুরী বাড়ি এলাকার মৃত তরিকুল আলমের ছেলে মো. মইনুল হক (৩৭), একই গ্রামের সন্তোষ চন্দ্র মালুর ছেলে প্রভাত চন্দ্র মালু (১৯), আনোয়ার হোসেনের ছেলে মো. শিশির আহমেদ (৩২), মৃত নূরুল ইসলামের ছেলে মিজানুর রহমান (৪৭), আনোয়ার হোসেনের ছেলে ওমর ফারুক (৩২), পালিমা গ্রামের ফজলু মিয়ার ছেলে মো. আলমিন ইসলাম (১৯)।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ