Inqilab Logo

শনিবার, ২২ জুন ২০২৪, ০৮ আষাঢ় ১৪৩১, ১৫ যিলহজ ১৪৪৫ হিজরী

কিছু লোক গুজবকে হাতিয়ার হিসেবে ব্যাবহার করছে

টুঙ্গিপাড়ায় আইজিপি

স্টাফ রিপোর্টার, গোপালগঞ্জ থেকে : | প্রকাশের সময় : ৩০ জুলাই, ২০১৯, ১২:০০ এএম

আইজিপি ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বলেছেন, কিছু কিছু স্বার্থান্বেষী মানুষ তাদের স্বার্থে গুজব কে হাতিয়ার হিসেবে ব্যাবহার করছে। আমরা গুজবের বিরুদ্ধে জনগণকে সচেতন করছি। দেশের প্রতিটি থানা, পৌরসভা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে গুজব সম্পর্কে সচেতনা বৃদ্ধিতে আমরা সচেতনতামূলক সভা করছি। গতকাল সোমবার বেলা ১১ টায় গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদনের পর সাংবাদিকদের তিনি এসব কথা বলেন। 

তিনি আরো বলেন, স্বার্থান্বেষী এসব মানুষ গুজব ছড়িয়ে পার পাবেনা। তাদের বিরুদ্ধে সচেতন জনগনই প্রতিরোধ গড়ে তুলবে। পুলিশ গুজবের ব্যাপারে সজাগ রয়েছে। তিনি গুজব রুখতে গণমাধ্যমের সহযোগিতা কামনা করেন।
এর আগে গোপালগঞ্জের টুঙ্গিপাড়া পৌঁছে বঙ্গবন্ধুর সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন আইজিপি ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী। এ সময় ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান, খুলনা রেঞ্জের ডিআইজি ডা. খন্দকার মহিউদ্দিন, ডিআইজি মাহাবুবুর রহমান, গোপালগঞ্জের পুলিশ সুপার মুহাম্মদ সাইদুর রহমান খানসহ আশেপাশের বিভিন্ন জেলার পুলিশ সুপার, পুলিশের পদস্থ কর্মকর্তাগন, গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. ইলিয়াস হোসেন, উপজেলা চেয়ারম্যান মো. সোলায়মান বিশ্বাসসহ আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।এরপর বঙ্গবন্ধু ভবনে রক্ষিত মন্তব্য বইতে মন্তব্য লিখে তিনি স্বাক্ষর করেন।

 



 

Show all comments
  • Mohammed Kowaj Ali khan ৩০ জুলাই, ২০১৯, ৬:১৬ এএম says : 0
    ইসলাম শান্তি, ইসলাম মুক্তি, ইসলাম শিফা, ইসলাম রাজনীতি, ইসলাম শক্তি, ইসলাম সম্পদ,। ইসলাম শিক্ষা অর্জন করেন, ইসলাম আমল করেন। আর শান্তিতে বসবাস করেন। ইনশাআল্লাহ।
    Total Reply(0) Reply
  • M N Ahmed ৩০ জুলাই, ২০১৯, ১১:৩৯ এএম says : 0
    Seems this guy is an Awami League leader or he wants to be a parliament member & minister after retirement. That is why he is frequently making political comments.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আইজিপি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ