Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

চৌমুহনী বাজারে ৩ দোকান পুড়ে ছাই

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ২৬ জুলাই, ২০১৯, ১২:০১ এএম

বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডর ঘটনা ঘটেছে। এ ঘটনায় ৩টি দোকান পুঁড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় ৪ কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবী ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীদের। বুধবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে করিমপুর রোডে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, রাতে করিমপুর রোডের আল মামুন হার্ডওয়্যার থেকে হঠাৎ করে আগুনের সূত্রপাত ঘটে। পরে মুহুর্তের মধ্যে আগুন পাশের শাহী বিরানী হাউজসহ দুটি দোকানে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে চৌমুহনী ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। কিন্তু এরআগে আগুন দ্রুত ছড়িয়ে পড়ায় দোকানগুলোতে থাকা মূল্যবান মালামাল ও নগদ টাকা পুঁড়ে অন্তত ৪ কোটি টাকার ক্ষতি হয়েছে।

চৌমুহনী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. জহিরুল ইসলাম জানান, খবর পেয়ে চৌমুহনী স্টেশনের ২টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে প্রায় দেড় ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। ক্ষতিগ্রস্থদের দেয়া তথ্য মতে ধারণা করা হচ্ছে আল মামুন হার্ডওয়্যার থেকে বৈদ্যুতিক শর্টসার্কিটে এ আগুনের সূত্রপাত হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ