Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

এসির হাওয়ায় বসে নাদুস-নুদুস পদবী লোভীদের পাঁয়তারা প্রতিহতের হুঁশিয়ারি : সিলেট যুবলীগের শোডাউন

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২০ জুলাই, ২০১৯, ৬:১৩ পিএম

সম্মেলন ও কাউন্সিলে ষড়যন্ত্র করা হলে দাঁত ভাঙ্গা জবাব দেয়ার হুঁশিয়ারি জানিয়েছেন যুবলীগ সহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। তৃণমূল ত্যাগী নেতাকর্মীদের বাদ দিয়ে এসির হাওয়ায় বসে নাদুস-নুদুস কেউ পদ পদবী ভাগিয়ে নেয়ার পাঁয়তারা করলে তা যেকোন মূল্যে প্রতিহত করা হবে। কতিপয় পদ লোভীদের চক্রান্তের ফসল গোপনীয় ওয়ার্ড কমিটির কথিত পকেট কাউন্সিলের মাধ্যমে ক্যূ নীল নকশার ব্যাপারে সজাগ রয়েছে কর্মীরা। তারা বলেন, রাজপথের পোড়া খাওয়া পরীক্ষিত তারুণ্য নির্ভর নেতৃত্বে বাধা হয়ে দাঁড়ালে তা রুখে দিবে মুজিবীয় আদর্শের নিবেদিত সৈনিকরা।

আগামী ২৭ জুলাই সিলেট মহানগর যুবলীগের সম্মেলনকে স্বাগত জানিয়ে মহানগর আওয়ামীলীগের সংগ্রামী সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ অনুসারীরা নগরীতে বিশাল শো‘ডাউন পরবর্তী এক সভায় দ্ব্যর্থহীনভাবে এ হুশিয়ারী জানান। বিকেল সাড়ে ৩টায় নগরীর রেজিষ্ট্রারী ময়দান থেকে মহানগর যুবলীগের সিনিয়র সদস্য জাকিরুল আলম জাকিরের নেতৃত্বে এ শো‘ডাউনে অংশ গ্রহন করেন বিভিন্ ওয়ার্ডের নেতাকর্মীরা। এসময় নেতাকর্মীদের হাতে হাতে দলীয় সভানেত্রী ও দেশরতœ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নানা রংয়ের ছবি সম্বলিত প্লেকার্ড ছিল। গলা ছাড়িয়ে শ্লোগানে মুখরিত করে নগরীর রাজপথ তারা। শ্লোগানে সম্মেলন ও কাউন্সিলরের প্রচার সহ কমিটিতে ত্যাগীদের মূল্যায়নের জোরালো আওয়াজ তোলে নেতাকর্মীরা। উৎসুক নগরীবাসী এসময় হাত নেড়ে প্রচার মিছিলের সৌন্দর্যে জানান সমর্থন । প্রচার মিছিলকালে তীব্র যানজটের সৃষ্টি হলেও আইনশৃংখলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা আন্তরিকভাবে সামলে নেন তা। প্রচার মিছিল সুশৃংখলভাবে নগরীর বিভিন্ন পয়েন্ট পাড়ি দিয়ে মিলিত হয় চৌহাট্রায় কেন্দ্রিয় শহীদ মিনারে। মহানগর যুবলীগের নেতা সেবুল আহমদ সাগর সভাপতিত্বে ও আব্দুর রহমান সুমেলের পরিচালনায় শহীদ মিনারে সংক্ষিপ্ত সভায় বক্তব্য দেন, মহানগর যুবলীগের সিনিয়র সদস্য ও সাবেক ছাত্রনেতা জাকিরুল আলম জাকির, জেলা যুব মহিলা লীগ নেত্রী তাসমীহ বিনতে স্বর্ণা। অন্যদের মধ্যে বক্তব্য প্রদান করেন এই.আর শাকিল, মাহফুজুর রহমান তান্না, সৈয়দ নাহিদ রহমান সাব্বির, রাজু আহমদ আনছার আহমদ, আরিফুর রহমান বাবু, সুলতান নাহিদ পাশা, ইশমাম কোরেশী নায়িব, ইব্রাহীম খলিল,আব্দুল্লাহ আল মামুন প্রমুখ।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুবলীগ

১১ নভেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ