Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

‘খুন, ধর্ষণ ও নির্যাতন ব্যাধিতে পরিণত হয়েছে’

স্টাফ রিপোর্টার, নরসিংদী থেকে : | প্রকাশের সময় : ১৯ জুলাই, ২০১৯, ১২:০৭ এএম

ইসলামী আন্দোল বাংলাদেশ কেন্দ্রীয় দপ্তর সম্পাদক মাওলানা লোকমান হোসাইন জাফরী বলেছেন, বর্তমানে বাংলাদেশে খুন, ধর্ষণ ও নির্যাতন চরম আকার ধারণ করেছে।

খুন, ধর্ষণ ও নির্যাতন সামাজিক ব্যাধীতে পরিণত হয়েছে। প্রকাশে খুন হচ্ছে। এসব খুন ও ধর্ষণের ঘটনা বেড়েই চলছে। এতে করে সাধারণ মানুষের মাঝে চরম আতঙ্ক বিরাজ করছে। ধর্মীয় শিক্ষা ও ধর্মীয় অনুশাসনের অভাবে খুন ধর্ষণ বেড়েছে। ধর্মীয় শিক্ষা ও ধর্মীয় অনুশাসন মেনে চললে ও অপরাধীকে দৃষ্টান্তমূলক শাস্তি দিলে তা থেকে রক্ষা পাওয়া যাবে। তিনি গতকাল বৃহস্পতিবার নরসিংদীতে ইসলামী আন্দোলন নরসিংদী জেলা শাখা আয়োজিত প্রশিক্ষণ কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইসলামী আন্দোলন নরসিংদী জেলা শাখার সভাপতি মাওলানা আবদুল বারী। বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক আশরাফ হোসেন ভূঁইয়া, মুফতি কাউছার আহমেদ ভূঁইয়া, রাকিবুল হাসান, যুবনেতা মাওলানা আলমগীর হোসেন ভূঁইয়া।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ