Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

ঝালকাঠিতে বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালানোর অপরাধে যুবকের ৭ দিনের কারাদণ্ড

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ জুলাই, ২০১৯, ৪:৩৪ পিএম

ঝালকাঠিতে বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালানোর অপরাধে এক যুবককে সাত দিনের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার দুপুরে জেলা প্রশাসক কার্যালয়ের নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. বশির গাজী এ কারাদণ্ড প্রদান করেন। দণ্ডপ্রাপ্ত যুবকের নাম মো আরিফ খান (২০)। সে সদর উপজেলার নথুল্লাবাদ এলাকার মোজাম্মেল খানের ছেলে।

ভ্রাম্যমান আদলতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. বশির গাজী জানান , মঙ্গলবার দুপুরে সদর উপজেলা পরিষদের সামনে যানবাহন চলাচলের ওপর অভিযান চালনো হয়। বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালানোর সময় মো. আরিফ খানকে থামানোর চেষ্টাকালে পুলিশকে ধাক্কা দিয়ে সে চালিয়ে যাওয়ার চেষ্টা করে। ধাওয়া করে তাঁকে আটক করে পুলিশ। এসময় তাকে সাত দিনের কারাদণ্ড দেন ভ্রাম্যমাণ আদালত।

এদিকে বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষের (বিআরটিএ) অবৈধভাবে ড্রাভিং লাইসেন্সের ফরম বিক্রি করায় জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে মল্লিক ফটোস্ট্যাট নামের একটি দোকানের মালিক শামীম মল্লিককে পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কারাদণ্ড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ