Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কোহলির হাতে বিমানের টিকিট ধরিয়ে আইসিসি’কে কটাক্ষ ভনের

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১১ জুলাই, ২০১৯, ২:২৭ পিএম

বুধবার ওল্ড ট্র্যাফোর্ডে কিউয়িদের কাছে হেরে স্বপ্নভঙ্গ হয়েছে কোহলিদের। দেওয়ালে পিঠ ঠেকে যাওয়ার পরেও ধোনি-জাদেজার অবিস্মরণীয় পার্টনারশিপ ম্যাচ হারের পর যেমন চর্চার কেন্দ্রবিন্দুতে, ঠিক তেমনই টানা দ্বিতীয়বার বিশ্বকাপ সেমিফাইনালে হারের ময়নাতদন্ত খুঁজতে ব্যস্ত টিম ম্যানেজমেন্ট। এমন সময় বিশ্বক্রিকেটের সর্বোচ্চ নিয়ামক সংস্থার টুইট করা বিরাট কোহলির একটি ছবি বিকৃতি ঘটিয়ে শিরোনামে মাইকেল ভন।

এমনিতেই বিভিন্ন সময় সময়োপযোগী বিভিন্ন টুইট করে সংবাদ শিরোনামে থাকতে পছন্দ করেন প্রাক্তন ইংরেজ অধিনায়ক। বুধবার ম্যাচের পর আইসিসি’কে কটাক্ষ করে কোহলির ছবি বিকৃতি করে তা সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে পোস্ট করলেন ভন। উল্লেখ্য, দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে বিশ্বকাপ অভিযান শুরুর আগে ব্যাট-বল হাতে ও ক্রাউন মাথায় ভারত অধিনায়ক বিরাট কোহলির একটি ইলাস্ট্রেশন সোশাল মিডিয়ায় পোস্ট করা হয় আইসিসি’র তরফ থেকে। ক্যাপশন হিসেবে একটি ক্রাউনের পাশে হ্যাশট্যাগ টিম ইন্ডিয়া ক্রিকেট ওয়ার্ল্ড কাপ ২০১৯ লেখা হয়।

কিন্তু বিশ্বক্রিকেটের নিয়ামক সংস্থার অফিসিয়াল টুইটার পেজে কোহলির এমন ছবি দেখে আইসিসি’র বিরুদ্ধে পক্ষপাতিত্বের অভিযোগ আনেন অন্যান্য দেশের ক্রিকেটপ্রেমীরা। আইসিসি’র পক্ষ থেকে ভারতীয় দলকে বিশ্বকাপে বাড়তি গুরুত্ব দেওয়া হচ্ছে, এমনও অভিযোগ আসতে থাকে। বুধবার সেমিফাইনালে নিউজিল্যান্ডের কাছে টিম ইন্ডিয়ার ১৮ রানে ম্যাচ হারের পর কোহলির সেই ছবিতে হাতে ব্যাটের পরিবর্তে বিমানের টিকিট ধরিয়ে দিলেন ভন।

ছবি বিকৃতি করে তা ইনস্টাগ্রামে পোস্ট করে প্রাক্তন ইংরেজ অধিনায়ক ক্যাপশন হিসেবে লেখেন, ‘টিকিট প্লিজ।’ অর্থাৎ বিশ্বকাপ শুরুর আগেই কোহলির মাথায় মুকুট পরিয়ে আইসিসি’র পোস্ট যে মোটেই সদর্থক ছিল না। এদিন তা মনে করিয়ে দেন ভন। তাই খানিকটা কটাক্ষের ভঙ্গিতেই আইসিসি’কে যোগ্য জবাব দিতে ভারত অধিনায়কের ছবি বিকৃতি ঘটিয়ে সোশাল মিডিয়ায় পোস্ট করলেন ভন।



 

Show all comments
  • হারুন ১১ জুলাই, ২০১৯, ৬:০৬ পিএম says : 0
    দাদার উপরে দাদা থাকে নায়ক সাজিও না
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিশ্বকাপ ক্রিকেট

১৬ জুলাই, ২০১৯
১৫ জুলাই, ২০১৯

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ