Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

মুক্তিপণ দাবি চট্টগ্রামে নিখোঁজ ছাত্রীর সন্ধান মেলেনি

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১০ জুলাই, ২০১৯, ১২:০৪ এএম


 নগরীর চকবাজারে কোচিং সেন্টারে গিয়ে নিখোঁজ তাছমিনা আকতার নিশুর (১৮) সন্ধান মেলেনি। অজ্ঞাত টেলিফোন থেকে তাদের পরিবারের কাছে মুক্তিপণ চাওয়া হয়েছে বলে জানিয়েছে পুলিশ। তবে গতকাল মঙ্গলবার সন্ধ্যায় এ রিপোর্ট লেখা পর্যন্ত তাকে উদ্ধার করা যায়নি। সোমবার সকালে চকবাজারের লালচান্দ সড়কে মেডিকেল ভর্তি কোচিং সেন্টারে যায় তাছমিনা। সেখান থেকে ফিরে না আসায় ওইদিন রাতে চকবাজার থানায় সাধারণ ডায়েরি করে তার পরিবার।

পুলিশ জানায়, প্রতিদিন ৮টায় কোচিংয়ে গিয়ে ১০টার মধ্যে ফিরে আসতো তাছমিনা। কিন্তু ওইদিন সে কোচিং থেকে বের হয়েছে কিন্তু বাসায় ফেরেনি। কোচিং সেন্টারের ক্লোজ সার্কিট ক্যামেরায় তাকে কোচিং করে বের হতে দেখা যায়। তার পরিবারের অভিযোগ কোচিং শেষে বের হওয়ার পর চার-পাঁচজন যুবক একটি ফাস্টফুডের দোকানে নিয়ে তাকে মারধর করে। সোমবার রাত ১০টায় অচেনা নাম্বার থেকে ৩০ হাজার টাকা মুক্তিপণ দাবি করা হয়।

চকবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিজাম উদ্দিন দৈনিক ইনকিলাবকে বলেন, যে নাম্বার থেকে মুক্তিপণ দাবি করা হয়েছে সে নাম্বার ধরে তদন্ত চলছে। এটি কি অপহরণ নাকি অন্য কোন ঘটনা তা এখনও নিশ্চিত নয় জানিয়ে তিনি বলেন, আমরা ওই ছাত্রীকে দ্রæত উদ্ধারের চেষ্টা করছি।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মুক্তিপণ

২৮ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ