Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

আবারও সাত দিনের রিমান্ডে রিফাত ফরাজি

বরগুনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ জুলাই, ২০১৯, ১১:২২ এএম

বরগুনার আলোচিত রিফাত শরীফকে প্রকাশ্য দিবালোকে হত্যা মামলার দ্বিতীয় আসামি রিফাত ফরাজির আবারও সাত দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। নয়ন বন্ডের সঙ্গে ‘বন্দুকযুদ্ধের’ সময় উদ্ধার হওয়া অস্ত্রের জন্য দায়ের করা মামলায় সোমবার সন্ধ্যায় আদালতে হাজির করা হয় রিফাত ফরাজিকে।

এ সময় জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। পরে বরগুনার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মোহাম্মদ সিরাজুল ইসলাম গাজী রিফাত ফরাজির সাত দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এ বিষয়ে রিফাত শরীফ হত্যা মামলার তদন্ত কর্মকর্তা ও বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) হুমায়ুন কবির বলেন, ‘গত দুই জুলাই নয়ন বন্ড পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হওয়ার ঘটনায় পুলিশ বাদী হয়ে একটি হত্যা মামলা ও একটি অস্ত্র মামলা দায়ের করে। দুটি মামলায় রিফাত ফরাজিকে গ্রেফতার দেখানো হয়েছে। এর মধ্যে পুলিশের দায়ের করা অস্ত্র মামলায় রিফাত ফরাজিকে আদালতে হাজির করে সাত দিনের রিমান্ডের আবেদন করে পুলিশ। পরে আদালত রিফাতের ৭ দিনের রিমান্ড মঞ্জুর করেন।’

এর আগেও রিফাত ফরাজি রিফাত শরীফ হত্যা মামলায় সাত দিনের রিমান্ডে ছিল বলে জানান তিনি।



 

Show all comments
  • রুবেল ৯ জুলাই, ২০১৯, ১২:১৫ পিএম says : 0
    ভিডিও ফুটেজ দেখে আইনের আওতায় এনে ঐ সন্ত্রাসীর দৃস্টান্তমুল সাজা ফাঁশি দেওয়া উচিৎ।।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রিফাত হত্যা

২৭ জুন, ২০২১
৩০ সেপ্টেম্বর, ২০২০
৩০ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ