Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

বিএসএফের ১০ সদস্যের প্রতিনিধি দল বাংলাদেশে

বেনাপোল অফিস | প্রকাশের সময় : ৬ জুলাই, ২০১৯, ৫:০১ পিএম

বর্ডার হ্যান্ডেলিং এন্ড বর্ডার ম্যানেজমেন্ট কোর্সে অংশ নিতে বিএসএফের ১০ সদস্যের একটি প্রতিনিধি দল বেনাপোল চেকপোস্ট শনিবার বিকেলে বাংলাদেশে এসেছে।
নোম্যান্সল্যান্ডে প্রতিনিধি দলকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান যশোর ৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মোঃ সেলিম রেজা ।
যশোর ৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মোঃ সেলিম রেজা জানান, ভারতীয বিএসএফ প্রতিনিধি দলের নেতৃত্ব ছিলেন, বিএসএফএর টু আই সি অরুন কুমার বর্মা। দশ সদস্যের প্রতিনিধি দল বেনাপোল থেকে যাত্রা শুরু করে ঢাকার বিজিবি হেডকোযাটার পিলখানা যাবে। সেখানে যাত্রা বিরতির পর চট্রগ্রাম বাইতুল ইজ্জত বিজিবি ট্রেনিং সেন্টারের উদ্দেশ্যে রওযানা হবেন। উক্ত ট্রেনিং সেন্টারে বিজিবি-বিএসএফ ১০ দিনের জন্য যৌথভাবে বর্ডার হ্যান্ডেলিং এন্ড বর্ডার ম্যানেজমেন্ট কোর্সে অংশ নিবেন। কোর্স শেষে আগামী ১৮ জুলাই প্রতিনিধি দলটি বেনাপোল চেকপোষ্ট দিয়ে দেশে ফিরে যাবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বেনাপোল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ