Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৫৮

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ৫ জুলাই, ২০১৯, ১২:০৭ এএম

রাজধানীতে মাদকবিরোধী পৃথক অভিযানে মাদক বিক্রি ও সেবনের অভিযোগে ৫৮ জনকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) ও ঢাকা রেলওয়ে থানা (জিআরপি)। অভিযানে তাদের কাছ থেকে বিপুল পরিমাণ মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে।
ডিএমপির ডিসি (মিডিয়া) মো. মাসুদুর রহমান বলেন, বুধবার সকাল ৬টা থেকে গতকাল বৃহস্পতিবার সকাল ৬টা পর্যন্ত মাদকবিরোধী অভিযানে ৫৬ জনকে গ্রেফতার করা হয়েছে। অভিযানে ১ হাজার ৩৬ পিস ইয়াবা ট্যাবলেট, ৩১৭ গ্রাম ৬৭০ পুরিয়া হেরোইন, ২৭৫ গ্রাম গাঁজা, ১৮৪ বোতল ফেন্সিডিল ও ১৮টি নেশা জাতীয় ইনজেকশন উদ্ধার করা হয়। মাদক আইনে তাদের বিরুদ্ধে ৪১টি মামলা করা হয়েছে।
এদিকে, জিআরপির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াছিন ফারুক মজুমদার জানান, গতকাল দুপুরে কমলাপুর ৮ নম্বর প্ল্যাটফর্ম থেকে ১১৬ পুরিয়া গাঁজাসহ দুই নারীকে গ্রেফতার করা হয়। তারা হলেন- বিউটি আক্তার ও তানিয়া বেগম। মাদক আইনে তাদের বিরুদ্ধে জিআরপি থানায় মামলা হয়েছে। গ্রেফতার দুই নারী কমলাপুর রেলওয়ে স্টেশনে মাদক বিক্রি করে আসছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদকবিরোধী অভিযান


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ