Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কালীগঞ্জে গরু ব্যবসায়ীর ঝুলন্ত লাশ উদ্ধার

ঝিনাইদহ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ জুলাই, ২০১৯, ১২:০৭ এএম

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার বাবরা গ্রামের একটি গাছ থেকে হোসেন আলী (৬০) নামে এক গরু ব্যবসায়ীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। এ সময় তার মুখের মধ্যে রুমাল ঢুকানো ছিল। পাশেই পড়ে ছিল একটি ব্যাগে আম, ছাতা ও পায়ের জুতা। গতকাল বৃহস্পতিবার সকালে গাছের একটি ডালে বাধা রশিতে তার লাশ ঝুলে ছিল। হোসেন আলী বাবরা গ্রামের মৃত আরশেদ আলীর ছেলে। এলাকাবাসির ধারণা হত্যার পর পা বেধে গাছের সঙ্গে ঝুলিয়ে রাখে দুর্বৃত্তরা। নিহত হোসেন আলীর দুলাভাই ভিকু জানান, বুধবার বিকালে সদর উপজেলার গান্নার গরুর হাটে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হয় হোসেন আলী। এরপর থেকে সে নিখোঁজ ছিলেন। সকালে মাঠে কৃষকরা হোসেন আলীর লাশ গাছে ঝুলতে দেখে তাদের খবর দেয়। ব্যবসায়ী হোসেন আলী গান্না বাজার থেকে ৬০ হাজার টাকা নিয়ে বাড়ি ফিরবে বলে জানিয়ে যায়। পরিবারের ধারণা তার কাছে থাকা টাকা ছিনতাই করতেই তাকে হত্যা করা হয়েছে। আবার পাওয়ানা টাকা চাইতে গিয়ে হত্যার শিকার হতে পারে এমন কথাও শোনা যাচ্ছে।

কালীগঞ্জ থানার ওসি ইউনুচ আলী জানান, সকালে বাবরা গ্রামের একটি আমগাছে হোসেন আলীর লাশ ঝুলে ছিল। খবর পেয়ে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠায়। তিনি বলেন, কি কারণে হত্যার করা হলো তা তদন্ত করে দেখছে পুলিশ।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উদ্ধার

২৬ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ