Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

শুরু হচ্ছে ‘প্রাণ লেয়ার দ্য মায়েস্ট্রো সিজন টু’

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ৩ জুলাই, ২০১৯, ১২:০৫ এএম

প্রথম পর্বে ব্যাপক সাড়া পাওয়ার পর আবারো শুরু যাচ্ছে অনলাইন ভিত্তিক জনপ্রিয় সিঙ্গার হান্ট শো ‘প্রাণ লেয়ার দ্যা মায়েস্ট্রো সিজন টু’। গত সোমবার রাজধানীর বাড্ডায় ফুজি ট্রেড সেন্টারে এক অনুষ্ঠানের মাধ্যমে এই ঘোষণা দেয়া হয়। এবারের প্রতিযোগিতা চারটি ধাপে সম্পন্ন হবে। প্রথম রাউন্ড ৫ জুলাই থেকে শুরু হচ্ছে যেখানে একজন প্রতিযোগী তার গানের সম্পূর্ণ ভিডিও প্রাণ লেয়ার এর ফেসবুক পেজে পাঠিয়ে অংশ নিতে পারবেন। ৫ আগস্ট থেকে শুরু হবে বাছাই প্রক্রিয়া। সেখান থেকে তিনটি ধাপে বাছাই-গ্রæমিং শেষে শ্রেষ্ঠ তিন প্রতিযোগিকে পুরস্কৃত করা হবে।
প্রতিযোগিতার বিচারক হিসেবে থাকছেন জনপ্রিয় সংগীত শিল্পী ও কম্পোজার শায়ান চৌধুরী অর্ণব। এদিন বিচারক হিসেবে তার সাথে চুক্তিপত্রে স্বাক্ষর করে প্রাণ লেয়ার। বক্ত্য রাখেন, প্রাণ কনফেকশনারীর হেড অব মার্কেটিং সাখাওয়াত আহমেদ সাকি, প্রাণ-আরএফএল গ্রæপের হেড অব ডিজিটাল মিডিয়া আজিম হোসেন, প্রাণ লেয়ার এর ব্র্যান্ড ম্যানেজার ইউসুফ সিদ্দিকী আরাফাত প্রমুখ।

 

 



 

Show all comments
  • মোঃসজীব সিকদার ২৩ জুলাই, ২০১৯, ৯:১৭ এএম says : 0
    স্যার, আমি এই প্রতিযোগিতাই অংশগ্রহন করতে চাই। আমি গান রেকর্ড করে কোন ঠিকানাই পাঠাবো,জানি না। তাই একটু ঠিকানা টা জানিয়ে দিবেন। ধন্যবাদ,
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিজন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ