Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

‘দ্য ভয়েস’ সিজন ২২-এ কেলি ক্লার্কসনের স্থলাভিষিক্ত হবেন কামিলা কাবেয়ো

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ মে, ২০২২, ১২:০৫ এএম

কেলি ক্লার্কসন ‘দ্য ভয়েস’ ছাড়বার পর সঙ্গীতভিত্তিক রিয়েলিটি শোটির ২২তম সিজনে কোচ হিসেবে তার স্থলাভিষিক্ত হতে যাচ্ছেন গায়িকা ক্যামিলা কাবেয়ো (ছবিতে ডানে)।
ডেডলাইন অনলাইন সাইট জানিয়েছে এনবিসির রিয়েলিটি প্রতিযোগিতায় কাবেয়ো ব্লেক শেল্টন, জন লেজেন্ড এবং গোয়েন স্টেফানির সঙ্গে যোগ দেবেন। অ্যামেরিকান আইডল’-এর প্রথম সিজন জয়ী গায়িকা কেলি ক্লার্কসন ‘দ্য ভয়েস’-এর আটটি অনুষ্ঠানে কোচের দায়িত্ব পালন করেছেন। ক্লার্কসন ২০১৪তে ‘ভয়েস’-এ যোগ দেন এবং ব্রিন কার্টেলি, শেভেল শেফার্ড, জেক হুট এবং গার্ল নেইম টমকে জয়ী হতে সাহায্য করেন। পাশাপাশি এই প্রথম কাবেয়ো রিয়েলিটি শোতে বিচারক হিসেবে দায়িত্ব পালন করবেন। এর আগে তিনি তার ছেড়ে আসা ব্যান্ড ফিফ্থ হারমনির সঙ্গে ‘দি এক্স ফ্যাক্টর’ রিয়েলিটি শোতে অংশ নিয়েছেন। ‘হাভানা’ এবং ‘ডোন্ট গেট ইয়েট’ গানের জন্য খ্যাত ২৫ বছর বয়সী কাবেয়ো টিকটকে তার ‘ভয়েস’-এ অন্তর্ভুক্ত হবার সংবাদটি প্রকাশ করেন। এর আগে কাবেয়ো ‘দ্য ভয়েস’ অনুষ্ঠানের শেষ সিজনে লেজেন্ডের দলকে প্রশিক্ষণ দিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ‘দ্য ভয়েস’ সিজন ২২-এ কেলি ক্লার্কসনের স্থলাভিষিক্ত হবেন কামিলা কাবেয়ো
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ